1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

অল্পের জন্য হেরে গেলেন হিরো আলম

  • সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৯

ডেস্ক নিউজঃ

বগুড়া-৪ আসনে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রার্থী রেজাউল করিম তানসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। অল্প ভোটের ব্যবধানে হেরে গেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

রেজাউল করিম তানসেন পেয়েছেন ২০ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিরো আলম পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট। প্রথমদিকে ৬৩ কেন্দ্রে ফলে হিরো আলম প্রায় দুই হাজারের বেশি ভোটে এগিয়ে থাকলে ১১২ কেন্দ্রে ভোট গণনায় এক হাজার ৮৩৪ ভোটে পরাজিত হন এই স্বতন্ত্র প্রার্থী।

বুধবার (পহেলা ফেব্রুয়ারি) সন্ধ্যার পর বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম বেসরকারিভাবে এই ফল ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪