1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম

আইভি রহমানের কবরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের শ্রদ্ধা

  • সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৭৪

ডেস্ক নিউজঃ

আওয়ামী লীগের সাবেক নেত্রী আইভি রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকীতে তাঁর কবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে। শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ। বুধবার সকালে বনানী কবরস্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের পক্ষ থেকে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

এসময় তিনি বলেন, পঁচাত্তরের ধারাবাহিকতায় শেখ হাসিনাকে হত্যা করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়েছিল। আগামী নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন-ইভিএম ব্যবহারে ইসির সিদ্ধান্তের প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, যারা স্বচ্ছ ও নিরপেক্ষ ভোট চায় না তারাই ইভিএম এর বিরোধীতা করছে। 

২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলায় আহত হয়ে ২৪শে আগস্ট ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান আইভি রহমান। তিনি সাবেক রাষ্ট্রপতি জিল­ুর রহমানের স্ত্রী। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪