1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন

কিংবদন্তি সুরকার ও সংগীত পরিচালক আলম খান এর মৃত্যু

  • সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১৩৭

ডেস্ক নিউজঃ

চলে গেলেন বরেণ্য সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়েছে। জানা গেছে, বার্ধক্যজনিত কারণেই তিনি মারা গেছেন। গত এক-দেড় মাস ধরে তার শারীরিক অবস্থা ভালো ছিল না। গতকাল তাকে লাইফ সাপোর্টেও নেয়া হয়েছিল।

শুক্রবার (৮ জুলাই) বেলা সাড়ে এগারটার দিকে মারা যান তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে পিতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আলম খানের পুত্র আরমান খান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪