1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

প্রাইভেটকারে গরু চুরি,পালানোর সময় গ্রেপ্তার

  • সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২১

নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে প্রাইভেটকারে করে গরু নিয়ে পালানোর সময় তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতার তিন জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
কারাগারে আটক তিন ব্যাক্তি হল ব্রাহ্মনবাড়ীয়া জেলার ঘাটুরা গ্রামের ছালেক মিয়া (৩০) কাজীপাড়ার নাসির মিয়া (৩৮) ভাদুঘরের জুলেয় মিয়া (৩০)।


মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রোববার সন্ধ্যায় বানেশ্বর সড়কের পাশে ওই গ্রামের খোকন মিয়ার একটি গরু রাস্তার পাশে বাধা ছিল।
এসময় উল্লেখিত তিন ব্যাক্তি গরুটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ-২৫-২০১৯) ভেতরে ডুকিয়ে চুরি করে পালানোর সময় গরু সহ তাদের হাতে নাতে গ্রেফতার করা হয়। 


প্রাইভেটকারটি থানায় জব্দ করা হয়েছে। এ ঘটনায় গরুর মালিক খোকন মিয়া তাদের নামে মাধবপুর থানায় একটি মামলা দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪