1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শনিবার, ২৫ জুন ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন

নেপালকে হারিয়ে যুব এশিয়া কাপে শুভ সূচনা বাংলাদেশের

  • সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৭১

ডেস্ক নিউজ:

যুব এশিয়া কাপের দ্বিতীয় দিনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ১৫৪ রানে হারিয়েছে নেপাল অনূর্ধ্ব-১৯ দলকে। শারজাহ স্টেডিয়ামে সকালে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

আগে ব্যাট করে ৫০ ওভারে মাত্র ৪ উইকেট হারিয়ে ২৯৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে নেপাল অল-আউট হয় ৪২ ওভার ৩ বলে মাত্র ১৪৩ রানে।

নেপালের দুই ওপেনারের জুটি ভাঙ্গে মাত্র ৫ রানের। ইনিংসের দ্বিতীয় ওভারে তানজিম হাসানের বলে বোল্ড হয়ে ৫ রান করে ফেরেন অর্জুন কুমাল। এরপর শুরু হয় নেপালি ব্যাটারদের সাজঘরে আসা যাওয়ার মিছিল।

দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান আসে আট নম্বরে ব্যাট করতে নামা গুলশান জা। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান আসে বিবেক মাগারের ব্যাটে। ২৬ রান আসে বিবেক যাদব।

বাংলাদেশের পক্ষে ২টি করে উইকেট নেন তানজিম হাসান, রাকিবুল হাসান, মেহেরব ও নাইমুর রহমান।

এর আগে সকালে ট জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ দলের দুই ওপেনারের জুটি ভাঙ্গে দলীয় ৩৯ রানের মাথায় মাহফিজুলের ১৭ রানে বিদায়ের মধ্য দিয়ে। এরপর ৬৭ রানের মাথায় আরেক ওপেনার ইফতিখার হোসেন রান আউট হয়ে ফেরেন ২১ রান করে।

দলের অন্যতম ব্যাটার আইচ মোল্লাহ এদিন সাজঘরে ফেরেন মাত্র ২২ রান করে। এরপর লম্বা জুটি গড়েন প্রান্তিক নাবিল ও মোহাম্মদ ফাহিম। ৫৮ রানের ইনিংস খেলে ফাহিম বিশ্রামে গেলেও নাবিল তুলে নেন অনবদ্য শতক। মেহরব ২১ রান করে সাজঘরে ফিরলেও নাবিল অপরাজিত থেকেছেন ১২৭ (১১২) রানে। নাবিলের শতকের ইনিংসে ছিল ১১টি চার ও একটি ছয়।

নেপালের পক্ষে ১টি করে উইকেট নেন গুলশান জা, তিলক ভাণ্ডারী ও মোহাম্মদ আদিল আনাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪