1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভিক্যাটের বিয়ের অতিথি তালিকা! ভারতের প্রতিরক্ষা প্রধানের হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৫ বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও, তারা গণতন্ত্রের মুখোশের আড়ালে অন্তরে স্বৈরতন্ত্র ও দেশবিরোধী আদর্শকে ধারণ করে-ওবায়দুল কাদের আবরার ফাহাদ হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড, ৫ জনের যাবজ্জীবন ‘নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লি উপকৃত হতে পারে’ ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর ফরিদপুরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২ অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি গঠন হোসেন শহীদ সোহরাওয়ার্দী গণতন্ত্রের অভিযাত্রায় অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন-ওবায়দুল কাদের জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম টেস্টের জন্য পাকিস্তানের দল ঘোষণা

  • সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

ডেস্ক নিউজ:

টি-টোয়েন্টি সিরিজে অনায়সেই জিতেছে পাকিস্তান ক্রিকেট দল। তিন ম্যাচের সিরিজ জিতেছে ৩-০ ব্যবধানে। টি-টোয়েন্টি শেষে এবার বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান।সিরিজের প্রথম টেস্টে আগামীকাল শুক্রবার স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে অতিথিরা। মূল লড়াইয়ের আগে আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম টেস্টের জন্য ১২ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান। ১২ জনের স্কোয়াডে তিন জন ওপেনার রেখেছে পাকিস্তান। আবীদ আলী ও ইমাম-উল-হকের সঙ্গে আছেন আব্দুল্লাহ শফিক। পাকিস্তানের হয়ে সর্বশেষ ২০১৯ সালে টেস্ট খেলেন ইমাম-উল-হক। লম্বা সময় পর ফিরলেন তিনি।

এ ছাড়া দলে আছেন দুই স্পিনার নওমান আলী এবং সাজিদ খান। পেস বিভাগে শাহীন শাহ আফ্রিদির সঙ্গে আছেন হাসান আলী। আর, পেস অলরাউন্ডার হিসেবে আছেন ফাহিম আশরাফ। এ ১২ জনের মধ্যে থেকে সেরা একাদশ নিয়ে আগামীকাল চট্টগ্রাম টেস্টে মাঠে নামবে পাকিস্তান।

পাকিস্তান স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, নওমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪