1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

চট্টগ্রাম টেস্টের জন্য পাকিস্তানের দল ঘোষণা

  • সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৭৫

ডেস্ক নিউজ:

টি-টোয়েন্টি সিরিজে অনায়সেই জিতেছে পাকিস্তান ক্রিকেট দল। তিন ম্যাচের সিরিজ জিতেছে ৩-০ ব্যবধানে। টি-টোয়েন্টি শেষে এবার বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান।সিরিজের প্রথম টেস্টে আগামীকাল শুক্রবার স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে অতিথিরা। মূল লড়াইয়ের আগে আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম টেস্টের জন্য ১২ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান। ১২ জনের স্কোয়াডে তিন জন ওপেনার রেখেছে পাকিস্তান। আবীদ আলী ও ইমাম-উল-হকের সঙ্গে আছেন আব্দুল্লাহ শফিক। পাকিস্তানের হয়ে সর্বশেষ ২০১৯ সালে টেস্ট খেলেন ইমাম-উল-হক। লম্বা সময় পর ফিরলেন তিনি।

এ ছাড়া দলে আছেন দুই স্পিনার নওমান আলী এবং সাজিদ খান। পেস বিভাগে শাহীন শাহ আফ্রিদির সঙ্গে আছেন হাসান আলী। আর, পেস অলরাউন্ডার হিসেবে আছেন ফাহিম আশরাফ। এ ১২ জনের মধ্যে থেকে সেরা একাদশ নিয়ে আগামীকাল চট্টগ্রাম টেস্টে মাঠে নামবে পাকিস্তান।

পাকিস্তান স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, নওমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪