1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষ করে ধরা খেল যুবক

  • সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১২১

নোয়াখালী প্রতিনিধি-

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গাঁজা চাষ করায় এক যুবককে গ্রেফতার করে বিচারিক আদালতে সোপর্দ করেছে পুলিশ।
গ্রেফতারকৃত মো.মনির হোসেন (৩০) উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২৩ নম্বর) সকালে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল বিকেলে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চরপূর্বানী গ্রামের তার বসত বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে চরপার্বতী ইউনিয়নের চরপূর্বানী গ্রামে অভিযান চালিয়ে পুুলিশ বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষ করায় দুটি গাঁজা গাছ সহ অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে।
ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার বলেন, গ্রেফতারকৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪