1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

বেনাপোলে ফেনসিডিলসহ আটক – ১

  • সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১০১

মোঃ নয়ন হোসেন, শার্শা ( যশোর) প্রতিনিধি :

অভিনব পদ্ধতিতে বেনাপোল দুধের ড্রামে ফেনসিডিল পাচারের সময় ৮৮ বোতল ফেসসিডিলসহ জাকারিয়া (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ অক্টোবর) দুপুর ১ টার সময় কাগজপুকুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত জাকারিয়া যশোর জেলার বাঘারপাড়া থানার দাদপুর গ্রামের মোকাদ্দেস মোল্যার ছেলে।
পুলিশ জানায়, মাদক পাচারের গোপন তথ্য ছিল পুলিশের কাছে, এমন তথ্যের ভিত্তিতে বেনাপোল থানার এসআই মাসুম বিল্লাহ এর নেতৃত্বে পুলিশ কাগজপুকুর বাজারের যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর হতে প্লাষ্টিকের একটি ড্রামসহ জাকারিয়াকে গ্রেপ্তার করে। পরে ড্রামের ভিতর থেকে ৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান জানান , গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪