1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ

রাজশাহীতে সরকার বিরোধী ষড়যন্ত্রের কারনে ১২ জন আটক

  • সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১০৪

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী

সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার কারনে জামায়াত-শিবিরের বারজনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার লক্ষে গোপন বৈঠক করার অপরাধে জামায়াত-শিবিরের ১২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য সংগ্রহ ফরম, ইয়ানত আদায়ের হিসাব বহি ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার হয়।

শনিবার দুপুর ১২.৩০ টার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) এর সদরদপ্তর সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ওই সময় আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক মহোদয় আটক সংক্রান্ত বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলো মোঃ মনিরুল ইসলাম (৫০), মোঃ কলিম উদ্দিন (৬৮), আব্দুল মতিন (২৫), মোঃ আব্দুল মমিন (২৫), মোঃ ফয়সাল আহমেদ (২০), মোঃ আজাহার আলী (৩৫), মোঃ আবু বক্কর (৪২), মোঃ আব্দুর রব (৩০), মোঃ উজ্জল হোসেন (৩৪), মোঃ আব্দুল হালিম(৩৫), মোঃ ওবেদ (৫০) ও মোঃ আবুল হোসেন (৬১)।

সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাযায়, গতকাল ২২ শুক্রবার সন্ধ্যা ৭.০৫ টার সময় শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আরেফিন জুয়েল, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, পবা থানার অফিসার ইনচার্জ জনাব সিরাজুম মনির ও মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিমের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পবা থানার পালোপাড়া মধ্যপাড়া গ্রামের একটি বাড়ীতে জামায়াত শিবিরের কয়েকজন সদস্য দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার লক্ষে গোপন বৈঠক করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে আরএমপি’র বিশেষ দল অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অপরাধ মুক্তকরণ, সকল প্রকার নাশকতা মূলক কর্মকান্ড, দেশ ও সরকার বিরোধী অপপ্রচার নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটনে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪