1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

পিএসজির হয়ে দুই বছরের চুক্তিতে আবদ্ধ মেসি

  • সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২০৯

ডেস্ক নিউজ:

সব আনুষ্ঠানিকতা শেষ। বাকি শুধু ঘোষণার। লিওনেল মেসি পিএসজির হয়ে দুই বছরের চুক্তি স্বাক্ষর করেছেন। পিএসজিতে ৩০ নম্বর জার্সিতে দেখা যাবে লিওনেল মেসিকে।

বুধবার (১১ আগস্ট) বাংলাদেশ সময় বিকেল তিনটায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করার কথা রয়েছে লিওনেল মেসির। তবে তার আগেই সামাজিক মাধ্যমে ফাঁস হয়ে গেছে লিওনেল মেসির পিএসজির জার্সি হাতে ছবি।বার্সেলোনায় দীর্ঘ ক্যারিয়ারে মেসি তিনটি ভিন্ন নম্বরের জার্সি পড়ে মাঠে নেমেছেন। সেগুলো হলো ৩০, ১৯ ও ১০।

ক্যাম্প ন্যুতে মেসির অভিষেক হয় ৪০ নম্বর জার্সি পড়ে।পিএসজিতে পাড়ি জমানোর পর মেসি কয় নম্বর জার্সি পরে মাঠে নামবেন এ নিয়েও সমর্থকদের মধ্যে ছিল তুমুল আগ্রহ। ভক্তদের অনেকেই মেসিকে পিএসজিতে দেখতে চেয়েছিলেন দশ নম্বর জার্সিতে। কিন্তু সেই জার্সি তো গত চার বছর ধরে মেসির বন্ধু নেইমারের দখলে।অবশ্য মেসির পিএসজিতে আসার খবরে নেইমার তার জার্সি ছেড়ে দিতে চেয়েছিলেন।

কিন্তু বন্ধুর প্রতি শ্রদ্ধা দেখিয়ে মেসি তা গ্রহণ করেননি। সে সময়েই অনেকটা চূড়ান্ত হয়ে যায় মেসি তার পেশাদার ক্যারিয়ারের প্রথম যে নম্বরের জার্সি পরে মাঠে নেমেছিলেন পিএসজিতেও সেই জার্সিতে খেলবেন।অবশেষে পেশাদার ক্যারিয়ারের প্রথমবারের মত বার্সেলোনা ছাড়া অন্য কোন ক্লাবের জার্সিতে দেখা গেল মেসিকে।আনুষ্ঠানিক ঘোষণার আগেই মঙ্গলবার মেসির পা পড়ে পিএসজির মাঠ পার্ক দ্য প্রিন্সেসে। এ সময় দেখা যায় মেসির হাতে পিএসজির ৩০ নম্বর জার্সি।

সব ঠিক থাকলে অন্তত আগামী দুই বছর এই জার্সিতেই মাঠ মাতাবেন, ভক্তদের মন্ত্রমুগ্ধ করে যাবেন লিওনেল মেসি।ছবির দেশ, কবিতার দেশে ফ্রান্স। এবার বিশ্বের সেরা ফুটবলারের ঠিকানাও হলো বিশ্বের সবচেয়ে সুন্দর দেশগুলোর একটি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪