1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী

রংপুরে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

  • সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৬২


আফ্রিদা জাহিন,রংপুর: 

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীত আজ। এ জন্য সকাল থেকে রংপুরে বিভিন্ন কর্মসূচি পালন করছেন দলের সকল স্তরের নেতৃবৃন্দ।
বুধবার (১৪ জুলাই) সকালে নগরীর দর্শনা এলাকার পল্লী নিবাস বাসভবনে হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে পুস্পার্ঘ্য অর্পণ করে, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি, রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি, রংপুর বিভাগের ৮ জেলার জেলা জাতীয় পার্টিসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।
দলীয় নেতাকর্মী ছাড়াও সকাল থেকে উত্তরাঞ্চলের বিভিন্ন অঞ্চলের নেতাকর্মী ও  এরশাদ প্রেমী মানুষরা ভিড় জমায় সমাধিস্থলে। এরপর সেখানে আলোচনা সভায় মহানগর জাতীয় পার্টির সভাপতি রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক এসএম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সহ অনেকে।
 এ সময় এইচএম এরশাদের জীবন-দর্শন ও আদর্শ নিয়ে আলোচনা করা হয়। এরপর জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এর আগে রাত ১২টা এক মিনিটে মৃত্যু বার্ষিকীর প্রথম প্রহরে পল্লী নিবাসে এরশাদের মাজারে দোয়া মোনাজাত করেন জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ এবং বুধবার সকালে রংপুর নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন (দলীয় পতাকা অর্ধ্ব নমিত), কালো ব্যাজ ধারণ, সূরা ফাতিহা পাঠ,অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে জাতীয় পার্টির নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪