1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ বঙ্গবন্ধু নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এদেশ স্বাধীন করেছেন- শিল্পমন্ত্রী নববর্ষ নিয়ে ফেসবুকে অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

কোপার ফাইনালে কি ব্রাজিল-আর্জেন্টিনা?

  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৯৬

ডেস্ক নিউজ:

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বিশ্ব ফুটবলের পরম কাঙ্ক্ষিত এক ম্যাচ। যে ম্যাচে ফুটবল দুনিয়া যেন ভাগ হয়ে যায় দুই ভাগে। কোপা আমেরিকায় প্রতি আসরেই সম্ভাবনা থাকে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ দেখার। গত আসরেও দুই পরাশক্তির সাক্ষাৎ হয়েছিল। সেবার সেমিফাইনালে আর্জেন্টিনাকে হারিয়ে শিরোপার পথে এগিয়ে যায় ব্রাজিল। এবারও সেই সুযোগ আসছে। তবে এবারের লড়াইটা হতে পারে একেবারে ফাইনালে।দুরন্ত ছুটে চলা ব্রাজিল টানা দ্বিতীয়বারের মতো কোপা আমেরিকার ফাইনাল নিশ্চিত করেছে। প্রথম সেমিফাইনালে পেরুকে হারিয়ে ফাইনালে উঠেছে ব্রাজিল। এই ম্যাচে সেলেসাওরা জয় পেয়েছে ১-০ গোলে। একমাত্র গোলটি করেছেন লুকাস পাকুয়েতা। ঘরের মাঠে টানা দ্বিতীয় কোপার ফাইনাল খেলবে ব্রাজিল। তবে প্রতিপক্ষ কে হবে? তার জন্য আর একটি ম্যাচ অপেক্ষা করতে হবে তাদের।এই অপেক্ষা যেন প্রতিপক্ষ আর্জেন্টিনাকে পাওয়ার জন্যই! অবাক করা হলেও সত্যি ফুটবলপ্রেমীরা তো বটেই, স্বয়ং ব্রাজিল তারকা নেইমার প্রতিপক্ষ হিসেবে চান আর্জেন্টিনাকে। তাতেই হয়তো ফাইনাল পাবে ভিন্ন মাত্রা। আর শক্তিশালী প্রতিপক্ষকে হারিয়ে যদি শিরোপা জয় করা যায় তাতে আনন্দটা বেড়ে যাবে বহুগুণ।পেরুর বিপক্ষে ১-০ গোলের এই জয়ে ব্রাজিল উঠে গেছে টানা দ্বিতীয়বারের মতো কোপা আমেরিকা ফাইনালে। এই জয়ের পরই সংবদামাধ্যমকে নেইমার জানান, ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ দেখতে চান তিনি।

নেইমার জানান, ‘আমি আর্জেন্টিনার সমর্থক। সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে তাদের সমর্থন করবো। কোপার ফাইনালে প্রতিপক্ষ হিসেবে আর্জেন্টিনাকেই চাই। আর্জেন্টাইন দলে আমার বেশ কয়েকজন ভালো বন্ধু আছে। ফাইনালে আর্জেন্টিনা উঠলে আমি খুশি হব, কিন্তু ফাইনালে ব্রাজিলই জিতবে, প্রতিপক্ষ যে-ই হোক না কেন!’আগামী ১১ জুলাই এস্তাদিও দে মারাকানায় ফাইনাল মহারণে মাঠে নামবে ব্রাজিল। তাদের প্রতিপক্ষ হবে দ্বিতীয় সেমিফাইনাল জিতে আসা আর্জেন্টিনা কিংবা কলম্বিয়ার মধ্যে যে কোনো এক দল।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪