1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভ্রাম্যমাণ আদালত কর্তৃক মনিকোঠা বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ টাঙ্গাইলে ক্ষতিকারক রঙ দিয়ে চানাচুর তৈরি, রাজমনি ফ্যাক্টরীকে জরিমানা চিতলমারীতে ২০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার উদ্বোধন কুবিতে স্বাস্থ্যবিধি মেনে চূড়ান্ত পরীক্ষা শুরু ময়মনসিংহের ত্রিশালে ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার শরণখোলা প্রেসক্লাবের সামনে শিক্ষক শহিদুলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষকদের মানববন্ধন এডিপি পক্ষ থেকে নন্দীরগাঁও ইউনিয়নেলক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ ত্রিশালে পাশে দাঁড়াও স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষ রোপন ময়মনসিংহে ভয়াবহ আগুনে পুড়ে গেলো ১০ ঘর চার নম্বর বিয়ে?’..ট্রোলড শ্রাবন্তী

মনোনয়ন ফরম থেকে বঞ্চিত ডিপজল

  • সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২৮

ডেস্ক নিউজ:

ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহী অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মনোনয়ন পত্র বিক্রির পঞ্চম দিনে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে গিয়েছিলেন তিনি। এ সময় তার সঙ্গে চলচ্চিত্রের একাধিক শিল্পীকে দেখা গেছে। কিন্তু মনোনয়ন পত্র না কিনেই ফিরে এসেছেন এ অভিনেতা।

এমনটাই জানা গেছে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় সূত্রে। এ বিষয়ে জানতে ডিপজলের ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন করলেও রিসিভ করেননি তিনি। পরে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বলেন, দলীয় পদ-পদবী না থাকলে বা প্রাথমিক সদস্য না হলে আমরা কাউকে ফরম দেই না। ক্রাইটেরিয়ার সঙ্গে না মেলায় ডিপজল ফরম না নিয়েই চলে গেছেন।

ফরম না নিয়ে চলে যাওয়ার কারণ জানতে চাইলে মঙ্গলবার (৮ মে) একটি সংবাদমাধ্যমকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা আরেকদিন আসব। কাগজপত্র সিগনেচার করা হয় নাই।

এদিকে ঢাকা-১৪ আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন ডিপজল। তিনি লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, আমার এলাকার মানুষের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী।’১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ডিপজল। অভিষেকের পর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪