1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক ইউসিএলের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ আজ থেকে শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি দেশে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত ফ্লু ভাইরাসের মৌসুম: গবেষণা

মনোনয়ন ফরম থেকে বঞ্চিত ডিপজল

  • সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২৭৬

ডেস্ক নিউজ:

ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহী অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মনোনয়ন পত্র বিক্রির পঞ্চম দিনে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে গিয়েছিলেন তিনি। এ সময় তার সঙ্গে চলচ্চিত্রের একাধিক শিল্পীকে দেখা গেছে। কিন্তু মনোনয়ন পত্র না কিনেই ফিরে এসেছেন এ অভিনেতা।

এমনটাই জানা গেছে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় সূত্রে। এ বিষয়ে জানতে ডিপজলের ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন করলেও রিসিভ করেননি তিনি। পরে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বলেন, দলীয় পদ-পদবী না থাকলে বা প্রাথমিক সদস্য না হলে আমরা কাউকে ফরম দেই না। ক্রাইটেরিয়ার সঙ্গে না মেলায় ডিপজল ফরম না নিয়েই চলে গেছেন।

ফরম না নিয়ে চলে যাওয়ার কারণ জানতে চাইলে মঙ্গলবার (৮ মে) একটি সংবাদমাধ্যমকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা আরেকদিন আসব। কাগজপত্র সিগনেচার করা হয় নাই।

এদিকে ঢাকা-১৪ আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন ডিপজল। তিনি লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, আমার এলাকার মানুষের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী।’১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ডিপজল। অভিষেকের পর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪