1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

বরিশালে ১৮০ জন রোগীকে ৯০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করেন জেলা প্রশাসক বরিশাল।

  • সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ১৭৯

শেখ হাসিনার অবদান জটিল রোগের অনুদান এই স্লোগান নিয়ে আজ ১৮ জুন বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বরিশাল জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর বরিশাল এর আয়োজনে, জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রদত্ত অনুদানের চেক বিতরণ ও আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল আল মামুন তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন প্রবেশন অফিসার সমাজসেবা জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, সাধারণ সম্পাদক শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব এসএম জাকির হোসেন, ভোরের আলো পত্রিকার সম্পাদক সাইফুর রহমান মিরনসহ চেক গ্রহণকারী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রদত্ত ১৮০ টি চেকের বিপরীতে ৯০ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করেন বরিশাল জেলা প্রশাসক, এস, এম, অজিয়র রহমান।

ক্যান্সার, কিডনী রোগ, লিভার সিরোসিসে, স্ট্রোকে প্যারালাইজড রোগ, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়াসহ দুরারোগ্য রোগে আক্রান্ত বরিশাল সিটি করপোরেশন সহ জেলার ১০ উপজেলার ১৮০ জন রোগী কে ৫০ হাজার করে মোট ৯০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪