1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
পদ্মশ্রী পদক গ্রহণ করলেন বাংলাদেশের বন্যা প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ আজ অবৈধ দখলদারদের কবল থেকে বনভূমি উদ্ধার করলেন গাজীপুরের জেলা প্রশাসক চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত দুদিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে কাতারের আমির কিডনি বিক্রি করতে না পেরে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন তিনি কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবি কার্যালয়ে তলব শিক্ষা উপবৃত্তির নামে কার্ড অথবা মোবাইল ব্যাংকিং একাউন্টের অর্থ হাতিয়ে নিত চক্রটি! সাবেক আইজিপির দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করুন-প্রধানমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রীর মা এর ইন্তেকাল

  • সময় : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৩৭৭

ডেস্ক নিউজ:

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেকের মা ফৌজিয়া মালেক মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৭ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজধানীর এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

ফৌজিয়া মালেক আগে থেকেই বয়সজনিত রোগে ভুগছিলেন। গত কিছুদিন ধরে অ্যাজমার সমস্যা বেড়েছিল তার। তিনি করোনায় আক্রান্ত হলেও সুস্থ হয়ে উঠেছিলেন। কিন্তু পোস্ট কোভিড জটিলতা যোগ হয়েছিল তার।

এর আগে ২৫ মে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানান, দীর্ঘদিন ধরে তার মা শারীরিক বিভিন্ন অসুস্থতায় ভুগছেন। তিনি নিয়মিতভাবে একজন চিকিৎসকের অধীনে চিকিৎসাধীন আছেন। শারীরিক পরিস্থিতির অবনতি হলে ওই চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪