1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

নিউমোনিয়ায় ডা. জাফরুল্লাহর স্বাস্থ্য ফের অবনতি

  • সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২১৩

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার ফের কিছুটা অবনতি হয়েছে। তাঁর শরীরে করোনাভাইরাস না থাকলেও নিউমোনিয়ার প্রাদুর্ভাব আগের তুলনায় বেড়েছে। আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ এনটিভি অনলাইনকে এসব তথ্য জানান। ফরহাদ বলেন, ‘ডা. জাফরুল্লাহ অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মামুন মোস্তাফীর অধীনে চিকৎসা নিচ্ছেন। চিকৎসক জানিয়েছেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবস্থা আজকে কিছুটা চিন্তাযুক্ত। তাঁর নিউমোনিয়ার পরিমাণ বেড়েছে। অবস্থা বিবেচনায় নতুন করে অ্যান্টিবায়োটিক দেওয়ার ব্যবস্থা নেওয়া হয়েছে। ডা. জাফরুল্লাহ সবার দোয়া চেয়েছেন।’

ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে ডা. মামুন মোস্তাফী এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

গত ২৫ মে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হন। ১৩ জুন সকালে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত কিটে পরীক্ষা করে তাঁর করোনা নেগেটিভ পাওয়া গেছে। এদিকে গতকাল (সোমবার) পিসিআর ল্যাবের পরীক্ষাতেও তাঁর করোনা নেগেটিভ এসেছে। কিন্তু এখন তিনি নিউমোনিয়াজনিত জটিলতায় ভুগছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪