1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন

টিকার ২য় ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আলমগীর

  • সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৭২

ডেস্ক নিউজ:

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর। তাকে রাজধানীর গ্রীনলাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে আঁখি আলমগীর।

তিনি বলেন, ১৮ এপ্রিল বাবার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। সেদিনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বেশ ভালো আছেন। সবার কাছে বাবার জন্য দোয়া চাই।গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন নায়ক আলমগীর ও রুনা লায়লা।গত ১৭ এপ্রিল টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন তারা। দ্বিতীয় ডোজ নেয়ার পর আলমগীর করোনায় আক্রান্ত হলেও এখনো সুস্থ আছেন রুনা লায়লা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪