1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ বঙ্গবন্ধু নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এদেশ স্বাধীন করেছেন- শিল্পমন্ত্রী নববর্ষ নিয়ে ফেসবুকে অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা বিএনপি সত্যিই ভারতীয় পণ্য বর্জন করতে পারে কি না- প্রধানমন্ত্রী

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  • সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩১৫


নিজস্ব প্রতিবেদক:


বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় দেশে চলোমান লকডাউনে জনগনকে সচেতন করতে মাঠে নেমেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ।

সংগঠনটির চেয়ারম্যান রাকিবুর রহমান ও সাংগঠনিক সচিব কেএম শহিদুল্লাহর নির্দেশে এবং সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন সাজুর সার্বিক সহযোগিতায় মহানগরীতে সচেতনতা বৃদ্ধি, লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে।

এ সময় কেন্দ্র্রীয় কমিটির সদস্য ও রংপুর বিভাগীর দায়িত্বপ্রাপ্ত সাইফুল ইসলাম সুইটেরর নেতৃত্বে স্বেচ্ছাসেকব হিসেবে কাজ করেন মহানগর সহ সভাপতি বদিউজ্জামান বাবলু, যুগ্ম সম্পাদক তানবির হোসের তূর্জ, জেলা যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক বাপ্পি, মাহিগঞ্জ থানার সভাপতি ফেরদৌস তাসিন, সদস্য লিমন। কর্মসূচিতে অংশ গ্রহন করতে নীলফামারী জেলা সভাপতি সনজয় রায় নয়ন, সাংগঠনিক মোবাশ্বের মিশকাত, বেরোবি সভাপতি ধন্জয় কুমার টগর, কুড়িগ্রাম জেলা আহবায়ক মেরাজুল ইসলাম সান।

দুপুরে রংপুর মেডিকেল মোড়, মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তার, নার্স, রোগী ও স্বজনদের বিভিন্ন সহযোগীতার পাশাপশি হাসপাতালে অবস্থানরতদের স্বাস্থ্য সচেতনতায় উবৃদ্ধকরণসহ করোনা ভাইরাস থেকে দুরে থাকতে নানা উপহার সামগ্রী বিতরণ করেন শেখ রাসেল শিশু কিশোর পরিষদের রংপুর বিভাগীয় ইউনিটের সদস্যরা।

করোনা প্রথমধাপ থেকে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিকরণসহ ঔষধ, খাবার, মাস্ক বিতরন করেছিলো।

মাস্ক বিতরণ শেষে কেন্দ্র্রীয় কমিটির সদস্য ও রংপুর বিভাগীর দায়িত্বপ্রাপ্ত সাইফুল ইসলাম সুইট সাংবাদিকদেরকে জানানা, কুড়িগ্রাম ও নীলফামারী জেলার নেতাকর্মীর হাতে বিভিন্ন উপজেলায় মাস্ক বিতরণের জন্য আট হাজার দেয়া হয়েছে এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রংপুর বিভাগের প্রতিটি নেতাকে কাজ করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪