1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

রাজাপুরে নদী চরের অবৈধভাবে মাটি কাটার অপরাধে দুই লক্ষাধিক টাকা জরিমানা

  • সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩৮৭


মো. নাঈম রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ 

ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ি ইউনিয়নের বিষখালি নদীর ভাঙ্গন কবলিত মানকি গ্রামের মানকি চর থেকে অবৈধভাবে মাটি কাটার অপরাধে দুই জনকে ১৪ এপ্রিল বুধবার ২লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট , ইউএনও মোঃ মোক্তার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মানকিচরে গিয়ে অবৈধভাবে মাটি কাটার অপরাধে হাবিবকে ৫০ হাজার টাকা ও মাহবুব পাটোযারিকে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় মাটি বহনের কাজে ব্যবহৃত মাহবুবের ৫টি ও হাবিবের ১টি ট্রলার জব্দ করা হয়েছে। এরা দীর্ঘদিন ধরে বিষখালি নদীর ভাঙ্গন কবলিত মানকি চর থেকে মাটি নিয়ে বিভিন্ন ইট ভাটায় বিক্রি করে আসছিলো। হাবিব বরগুনা জেলার তালতলি উপজেলার বারই বাড়িয়া গ্রামের শাহাজাহান হাওলাদারের ছেলে এবং মাহবুব বরগুনা জেলার তালতলি উপজেলার বড়পাড়া গ্রামের দলুপাটোয়ারির ছেলে। এরা দুজন ঝালকাঠি সদরে বসবাস করে আসছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪