1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম ছয় দিনের রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রীর থাইল্যান্ড গমন

কলকাতা নাইট রাইডার্সের পরাজয়

  • সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২২২

ডেস্ক নিউজ:

রাসেল তান্ডবের পর নিতিশ রানার ঝড়। এরপরেও মুম্বাই গেড়ো কাটাতে পারলোনা কলকাতা নাইট রাইডার্স। হারলো ১০ রানে। প্রথমে ব্যাট করে ১৫২ রানেই গুটিয়ে যায় রোহিত বাহিনী। জবাবে, ১৪২ রানে থামে কেকেআর।  টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান মর্গান। উইকেটও পেয়ে যায় কেকেআর। কিন্তু সূর্যকুমার আর রোহিতের ব্যাটে সচল থাকে মুম্বাইয়ের স্কোরবোর্ড। পরে, সাকিবের ঘূর্ণিতে সূর্যকুমার ফিরে গেলেও, অবিচল ছিলেন রোহিত। কিন্তু, কামিন্স এবং রাসেলের আক্রমণে মুহূর্তেই দিশেহারা হয়ে যায় জয়াবর্ধনে বাহিনী। 

১৫ রানে ৫ উইকেট নেন আন্দ্রে রাসেল। তার ক্যারিয়ার সেরা বোলিংয়ে ১৫২ রানে থামে মুম্বাই ইন্ডিয়ান্স। জবাব দিতে নেমে উড়ন্ত সূচনা পায় কলকাতা। কিন্তু ৭৩ রানে গিল ফিরে যাওয়ার পর থেকেই মড়ক লাগে কেকেআরের ইনিংসে। রানা ছাড়া আর কেউ দাঁড়াতে পারেনি অন্য প্রান্তে। 

ফলাফল, শেষ ওভারে জয়ের খুব কাছে গিয়েও শুন্য হাতে ফিরতে হয় ম্যাককালাম বাহিনীকে। তবে, ইকোনমিক বোলিংয়ে ম্যাচে নজর কাড়েন সাকিব আল হাসান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪