1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত আটঘরিয়ায় মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করায় মা-বাবাসহ তিনজন গ্রেপ্তার

স্বাস্থ্যবিধি মানাতে ও জনসচেতনতায় রংপুর জেলা প্রশাসনের অভিযান

  • সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৪

বিশেষ প্রতিনিধি,রংপুর:

ক্রেতা-বিক্রেতার মাঝে দূরত্ব বজায় রাখতে রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্বুদ্ধকরণ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে এ উদ্বুদ্ধকরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

আজ (৭ এপ্রিল) বিকেলে রংপুর মহানগরীর বিভিন্ন এলাকায় জেলা প্রশাসন, রংপুর এর বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে ও র‍্যাব-১৩ এর সহযোগিতায় এ কার্যক্রম পরিচালিত হয়। এসময় ক্রেতা বিক্রেতার মাঝে দূরত্ব বজায় রাখতে ফিতা, রশি দিয়ে দোকানের সামনে প্রতিবন্ধক তৈরির জন্য উদ্বুদ্ধ করা হয়।

রংপুর জেলা প্রশাসন এর বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা জানান, করোনার সংক্রমণ প্রতিরোধ করার জন্য ক্রেতা বিক্রেতার মাঝে সচেতনতা সৃষ্টির জন্য এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এসময় তিনি পারস্পরিক দূরত্ব বজায় রেখে করোনা সংক্রমণ প্রতিরোধ করার জন্য আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪