1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

ফাইনালে নেপালের মুখোমুখি আজ বাংলাদেশ

  • সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ২১৪

ডেস্ক নিউজ:

ত্রিদেশীয় টুর্নামেন্টের ফাইনালে স্বাগতিক নেপালের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ফুটবল দল। সোমবার (২৯ মার্চ) কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে বাংলাদেশ সময় পৌনে ৬টায় শুরু হয়েছে ম্যাচটি ফাইনালের আগের দিন সংবাদ সম্মেলন দু’দলের অধিনায়কই ট্রফি জয়ের আশাবাদ ব্যক্ত করেন।  বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া জানান, ট্রফিটা আমি দেশে নিয়ে যেতে চাই। আশা করি, আমরাই ভালো খেলব এবং জিতব। দল হিসেবেও নেপালের চেয়ে এগিয়ে আছি আমরা।

নেপাল ফুটবল দলের অধিনায়ক কিরন কুমার লিম্বু বলেন, আগের দুই ম্যাচের পারফরমেন্সে খুবই খুশি আমি। খেলোয়াড়দের ওপর পূর্ণ আস্থা আছে আমার। ফাইনালে ট্রফিটা নিজেদের দেশে রেখে দিতে পারব আশা রাখি।

টুর্নামেন্টে এ পর্যন্ত দুই দলের যে পারফরমেন্স তাতে দু’দলই সমান অবস্থান বলা চলে। তবে ফাইনালে শিরোপা কে জেতে সেটিই এখন দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪