1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

জাতির পিতার জন্মদিনে রংপুর জেলা আওয়ামী লীগ এর বিভিন্ন কর্মসূচি পালন।

  • সময় : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩৭৭

সাইফুল ইসলাম সুইট, ব্যুরো প্রধান, রংপুর বিভাগ।

আজ ঐতিহাসিক ১৭ই মার্চ,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মদিন ও মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখার কর্মসূচি সীমিত করা হয়,প্রথমে কর্মসূচি অনুযায়ী সকাল ৭.০০ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং ৭.১০ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সকাল ১১.০০ ঘটিকায় জেলা শাখা কর্যালয়ে হতে একটি বর্নাঢ্য আনন্দ র‌্যালী নগরীর প্রধান সরক প্রদক্ষিন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যূরালে গিয়ে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নিরবতা পালন করেন।। এসময় রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপস্থিত নেতৃবৃন্দকে বঙ্গবন্ধুর অবদান ও সাহসিকতার দুরদর্শিতার কথা তুলে ধরে নেতৃবৃন্দকে বলেন,বঙ্গবন্ধুর সপ্ন বাস্তবায়নের লক্ষে সকলকে বঙ্গবন্ধুর সম্পর্কে সঠিক ইতিহাস জানার আহবান করেন।।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য কভিড-১৯ আবারও সারাদেশে প্রকটভাবে দেখা যাচ্ছে বিধায় জমকালো ও বর্ণাঢ্য অনুষ্ঠান না করার সিদ্ধান্ত গৃহীত হওয়ায় সীমিত কর্মসূচি অনুযায়ী রংপুর জেলা আওয়ামী লীগ শাখা কর্তৃক সকল কর্মসূচিতে অংশ গ্রহনের জন্য স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচিতে অংশগ্রহণ করার আহবান জানিয়েছেন।।

এছাড়াও নগরীর উত্তম এলাকায় একটি মাদ্রাসায় শিক্ষার্থীদের মিষ্টি বিতরণ ও বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন রয়েছে।। এছাড়াও বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল।রাত আটটায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শিত হবে।

সকল কর্মসূচীতে বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখার সকল অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দদের স্বাস্থ্য বিধি অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচিতে অংশগ্রহণের জন্য বিশেষভাবে আহবান জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪