1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

পটুয়াখালী হাসপাতালে বীর মুক্তিযোদ্ধার উপহার পেল ডাক্তার ও নার্সরা।

  • সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৬৫

আব্দুল আলীম খান পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী হাসপাতালের কভিক-১৯ ওয়ার্ডে দায়িত্বরত ডাক্তার ও নার্সদের জন্য মৌসুমী ফলমূল উপহার পাঠালেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক,মুজিব বাহিনীর উপ-প্রধান প্রয়াত ফজলুরর রহমান রাজু সাহেবের জেষ্ঠ্যপুত্র ফজলে মাসুদুর রহমান পাপ্পা।

আজ সোমবার সকালে এ সব উপহার সামগ্রী স্বেচ্ছাসেবকদের মাধ্যমে পটুয়াখালী হাসপাতাল কর্তৃপক্ষ পৌছে দেয়া হয়। করোনা মহামারীর এই সময় উপহার সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা প্রকাম করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। তারা জানান,এই সংকটময় মুহুর্তে তাদের কথা মনে রেখে পটুয়াখালীর একজন কৃতিসন্তান যে তাদের জন্য ফলমুল পাঠিয়েছেন তাতেই তারা কৃতজ্ঞ।

তারা জীবন বাজী রেখে পটুয়াখালীর মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কেউ কোন উপহার না পাঠালেও তারা দায়িত্ব পালন করে যাবেন। তারমধ্যে এই যে একজন মানুষ তাদের কথা মনে রেখেছেন এটাই তাদের ভালোলেগেছে।

এ বিষয়ে ফজলে মাসুদুর রহমান পাপ্পা জানান,পটুয়াখালীর সন্তান হিসেবে তার এলাকার মানুষের জন্য অনেক কিছু করার সুযোগ আছে। তার বাবা প্রয়াত ফজলুর রহমান রাজু এবং তার মাতা প্রয়াত মাসুদা রহমান খান এর নামে দুটি ফাউন্ডেশন রয়েছে। তিনি এই ফাউন্ডেশনের মাধ্যেমে মানুষের সেবা করতে চান। এরই ধারাবাহিকতায় ঢাকার কলাবাগানে অসহায় মানুষদেরর মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ,ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের মাঝে পিপিই বিতরন,ছিন্নমুল মানুষদের মাঝে মশারী বিতরন,অসহায় ও ছিন্নমুল মানুষদের মাঝে বিষমুক্ত ফল বিতরণ অব্যাহত রেখেছেন। পটুয়াখালীর মানুষের জন্য কিছু করার তাগিদ থেকেই হাসপাতালে জীবন বাজি রেখে কাজ করে যাওয়া ডাক্তার ও নার্সদের জন্য এ উপহার পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পটুয়াখালীতে গত ২৪ ঘন্টায় চিকিৎসক, নার্স ও পুলিশসহ নতুন করে ১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা-১৮০ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে-১১ জনের। আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ১৩৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৪ জন।

এদিকে দিন দিন করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় পটুয়াখালী পৌরসভার ৫টি ওয়ার্ডকে রেড জোন হিসিবে চিহ্নিত করে লকডাউন করার সুপারিশ করেছে জেলা করোনা প্রতিরোধ কমিটি। এছাড়া গতকাল সন্ধ্যায় পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের নাইয়াপট্রি এলাকা রেড জোন হিসেবে উল্লেখ করে অনির্দিষ্ট কালের জন্য লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪