1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK)তে হিসাব কর্মকর্তা (স্তর-৯) পদে নিয়োগ

  • সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৮৯১

তথ্য:বিডি জবস

জব কনটেক্সট

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) ১৯৮৯ সাল থেকে বাংলাদেশের নগর ও পল্লী অঞ্চলে দরিদ্র জনগণের জন্য বিভিন্ন উন্নয়নমূলক আর্থ-সামজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে Counterpart International এর সহযোগিতায় Dhaka Calling প্রকল্পে ঢাকা শহরে যোগ্যতাসম্পন্ন প্রার্থী নিয়োগ করবে।

চাকরির দায়িত্বসমূহ

N/A

চাকরির ধরন

ফুল টাইম

অভিজ্ঞতা

সর্বনিম্ন ৪ বছর

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ

বয়স সর্বোচ্চ ৪৫ বছর

এনজিওতে দাতা সংস্থার অর্থায়নে পরিচালিত প্রকল্পে হিসাবরক্ষণ কাজে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটার, একাউন্টিং ঝড়ভঃধিৎব ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

সরকারী নিয়মানুযায়ী ভ্যাট ও ট্যাক্স আইন সম্পর্কে ধারণা এবং ক্রয় নীতি অনুসারে অর্থ ব্যয় ও নথি সংরক্ষণের দক্ষতা থাকতে হবে। সাপ্লাই চেইন ব্যবস্থাপনা, পণ্যের ডাটা বেইজ তৈরী ও ব্যবস্থাপনায় অভিজ্ঞতা অগ্রাধিকার দেয়া হবে।

কম্পিউটার চালনা, ইংরেজিতে প্রতিবেদন তৈরি এবং যোগাযোগের দক্ষতা থাকতে হবে।

কর্মস্থল

ঢাকা

বেতন

বেতন সর্বসাকুল্যে ৩২,৫৮৫/- (বেতন ২৮,৯৮৫/-, যাতায়াতভাতা ৩,০০০/-, মোবাইল ভাতা ৬০০/-)। বেতনের উপর প্রযোজ্য আয়কর উৎসে কর্তন করা হবে।

কোম্পানীর সুযোগ সুবিধাদি

সংস্থার চাকরি বিধিমালা অনুযায়ী উৎসব ভাতা সুবিধা প্রযোজ্য হবে।

উত্স

বিডিজবস.কম অনলাইন জব পোস্টিং

আবেদনের পূর্বে পড়ুন

কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ বা জিপিএ ২.০ এর কম গ্রহণযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষা নেয়া হবে। অধিকযোগ্য প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য হবে। যোগ্য মহিলা ও অভ্যন্তরীণ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

রিজিউমি গ্রহণের উপায়

আবেদনের শেষ তারিখ:

২৭ জানুয়ারী ২০২১

হার্ড কপি

আগ্রহী প্রার্থীদেরকে এক কপি ছবি, সনদপত্রের অনুলিপিসহ আগামী ২৭-০১-২০২১ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) বরাবরে আবেদনপত্র নিম্নঠিকানায় পৌঁছাতে হবে। আবেদনপত্রে ফোন/মোবাইল নম্বর লিখতে হবে। আবেদন পাঠানোর ঠিকানা: বাড়ি # ৭৪১, সড়ক # ৯, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, ঢাকা-১২০৭। ইমেইলে আবেদন পাঠানোর ঠিকানা: dskhr@dskbangladesh.org সকল আবেদনের ক্ষেত্রে পদের নাম উল্লেখ করতে হবে।

প্রকাশ তারিখ

২১ জানুয়ারী ২০২১

কোম্পানির তথ্যাবলী

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK)

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪