1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

৬২ কোটির অফার ফিরিয়ে দিলেন রোনালদো!

  • সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২৭১

বাংলাদেশ বুলেটিন ডটকম

সৌদি আরবের পর্যটন বোর্ডের প্রচারণার জন্য বড় অংকের প্রস্তাব নাকচ করে দিলেন সিআরসেভেন খ্যাত ক্রিশ্চিয়ানো রোনালদোকে। শনিবার (২৩ জানুয়ারি) যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম টেলিগ্রাফের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। জনপ্রিয় পর্তুগাল তথা জুভেন্টাসের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। খেলাপ্রেমীরা তাকে পছন্দ করেন না এমন সংখ্যা খুবই কম। খেলার পাশাপাশি বিভিন্ন রকম পণ্যের প্রচার প্রচারণায় তার মুখ দেখা যায়। কয়েক মিনিটেই এসব প্রচার প্রচারণা করে কোটি কোটি টাকা আয় করতে পারেন এই সিআরসেভেন।

সৌদি আরবও রোনালদোকে তেমনি একটি প্রচারণার জন্য প্রস্তাব দিয়েছিলেন। প্রস্তাবটি ছিল দেশটির পর্যটন বোর্ডের প্রচারণার জন্য। যার বিনিময়ে তাকে বছরে ছয় মিলিয়ন ইউরো প্রস্তাব করা হয়েছিল। যার বাংলাদেশি মূল্য প্রায় ৬২ কোটি টাকা! কিন্তু সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিলেন। কেন এমন প্রস্তাব ফিরিয়ে দিলেন সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি।

চলতি সপ্তাহের শুরুতেই ফুটবলের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। অপরদিকে মেসিও ষষ্ঠবারের জন্য বিশ্বের সেরা ফুটবলারের শিরোপা জিতেছেন। তাদের মুখ ব্যবহার করেই সৌদিতে পর্যটন শিল্পকে চাঙ্গা করার পরিকল্পনা করেছিল দেশটির সরকার। 

নিজেদের নতুন প্রচারণা ক্যাম্পেইন ‘ভিজিট সৌদি’র অংশ হিসেবে সৌদি আরবের পর্যটন বোর্ড দিয়েছিল এই প্রস্তাব। একই প্রস্তাব তারা আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকেও পাঠিয়েছিল বলে জানা গেছে।

রাজনৈতিক নানা কারণে ইমেজ সংকটে পড়া সৌদি সরকার খেলাধুলার মাধ্যমে সেই সংকট কাটিয়ে ওঠার কৌশল নিয়েছে। ভাবমূর্তি উজ্জ্বল করার অংশ হিসেবেই ২০১৯ সালে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, অ্যাটলেতিকো মাদ্রিদ ও ভ্যালেন্সিয়াকে নিয়ে স্প্যানিশ সুপার কাপ নিজেদের দেশে আয়োজন করেছিল সৌদি আরব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪