1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

উইন্ডিজের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  • সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২২০

প্রায় এক বছর পর মাঠে ফিরল টাইগাররা। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বুধবার (২০ জানুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি বাংলাদেশ। এর আগে টস জিতে ফিল্ডিংয়ে নেমেছে তামিম ইকবালের দল। সাধারণত বাংলাদেশে ডে-নাইট ম্যাচ শুরু হয় দুপুর একটা বা দেড়টার দিকে। কিন্তু কুয়াশার কথা মাথায় রেখে এবারের ওয়ানডে সিরিজ শুরুর সময় বেলা সাড়ে ১১টায় নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে হিসেবে টস হয়েছে বেলা ১১টায়। টসে ভাগ্য কথা বলেছে বাংলাদেশের দিকে। উইকেট ও আবহাওয়ার কথা মাথার রেখে নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।  

বুধবার ম্যাচ দিয়েই দেশের ১৪তম ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পালন করছেন তামিম ইকবাল। যদিও তিনি নেতৃত্ব পেয়েছিলেন বেশ আগেই। কিন্তু করোনার কারণে দীর্ঘ সময় টাইগাররা আন্তর্জাতিক ক্রিকেটে বাইরে থাকায় নিজের দায়িত্ব বুঝে নিতে পারেননি এ ওপেনার।

এদিকে ক্যালেন্ডারের পাতায় পাক্কা ৩১৩ দিন পর মাঠে ফিরল টাইগাররা। আর তাই বাঁধভাঙা উচ্ছ্বাস ক্রিকেট ভক্তদের মাঝে। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। উইন্ডিজদের হারিয়ে প্রত্যাবর্তনটা হবে রাজকীয়। এমনটাই প্রত্যাশা ক্রিকেটপ্রেমীদের। তবে, দর্শকদের আক্ষেপ আছে মাঠে বসে খেলা দেখতে না পারায়।

ওয়ানডে স্ট্যাটাস পাওয়ার পর কোনোদিন এতগুলো দিন ক্রিকেট ছাড়া থাকেননি খেলোয়াড়রা। প্রায় এক বছর পর দর্শকরা তামিমের পাওয়ার শট, ব্যাটে-বলে সব্যসাচী সাকিবকে দেখতে উন্মুখ। অসুস্থ পৃথিবীর মাঝে লাল-সবুজদের ক্রিকেট ফেরায় সবচেয়ে খুশি তারাই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪