1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

নড়াইলে বঙ্গবন্ধু বিজয় দিবস টি-২০ ক্রিকেট ,২০২০-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২৭৬

মোঃ হাবিবুর রহমান স্টাফ রিপোর্টার নড়াইলঃ

নড়াইলে বঙ্গবন্ধু বিজয় দিবস টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।আজ ১২ (জানুয়ারি) সকাল ১১ টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় মুখোমুখি হয় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ বনাম এস এম সুলতান একাদশ,খেলায় টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ এরপর ব্যাটিং এ নেমে এস এম সুলতান একাদশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করতে সক্ষম হয়। ২য় ইনিংসে ১৪৫ রানের লক্ষমাত্রায় ব্যাটিং এ নেমে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৬ রান করতে সক্ষম হয় এবং এস এম সুলতান একাদশ ৮ রানে জয়লাভ করে।

খেলায় এস এম সুলতান একাদশে জাতীয় পর্যায়ের খেলোয়ার আবু হায়দার রনি,জিয়াউর রহমান ও মোঃ আসরাফুল খেলেছেন এবং বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশের হয়ে সাব্বির রহমান রম্মান ও নাইম হাসান অংশগ্রহণ করেন।

এসময়,পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন মোঃ জাহিদ আহসান রাসেল এম পি,মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়,আরো উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ সদস্য নড়াইল(০২) মাশরাফি বিন মর্তুজা, নড়াইলের জেলা প্রশাসক জনাব,হাবিবুর রহমান,পুলিশ সুপার মোঃ জসিমউদ্দীন পিপিএম(বার),আরো উপস্থিত ছিলেন ডিআইজি (সিআইডি) শেখ নাজমুল আলম পিপিএম বার,বিপিএম বার,জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস সহ আরো অনেকে।

ফাইনাল খেলায় (ম্যান অফ দা ম্যাচ) আল ইমরান,আল-আমীন (সর্বোচ্চ উইকেট),ফারদিন হাসান(সর্বোচ্চ রান টুর্নামেন্ট),রজিবুল ইসলাম (ম্যান অফ দা টুর্নামেন্ট ১৯২ রান,৫ উইকেট)।সর্বশেষ রানার আপ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ (ট্রফি এবং ২ লক্ষ টাকার চেক) এবং খেলায় চ্যাম্পিয়ান দল এস এম সুলতান একাদশ পেয়েছে, (ট্রফি এবং ৩ লক্ষ টাকার চেক)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪