1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষনের মামলায় বাইশ বছর পলাতক ছিলেন তিনি

পল্লী প্রগতি সহায়ক সমিতিতে ইউনিট ম্যানেজার পদে নিয়োগ

  • সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৮৪৬

জব কনটেক্সট

পল্লী প্রগতি সহায়ক সমিতি, আলীপুর, ফরিদপুর একটি জাতীয় পর্যায়ের বেসরকারী স্বেচ্ছা সেবী সংস্থা। সংস্থাািট দেশের ১০ টি জেলায় শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন,প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, দক্ষ যুব সমাজ গঠন ও আর্থসামাজিক ক্ষমতায়ণে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য ঢাকা বিভাগের ঢাকা, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় ইউনিট ম্যানেজার পদে দরখাস্ত আহ্বান করা হচ্ছে:

চাকরির দায়িত্বসমূহ

ক্ষুদ্রঋণ কর্মসূচির ইউনিট পর্যায়ে সার্বিক কার্যক্রমের পরিকল্পনা, বাস্তবায়ন, তদারকি, তথ্য ব্যবস্থাপনা, কর্মী পরিচালনাসহ পরিকল্পনা অনুযায়ী কাজের অগ্রগতি মনিটরিং এবং নিয়মতান্ত্রিকভাবে কার্যক্রম বাস্তবায়ন করা।

চাকরির ধরন

ফুল টাইম

অভিজ্ঞতা

সর্বনিম্ন ৩ বছর

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ

পিকেএসএফ অর্থায়ণভুক্ত সংস্থায় ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে নুন্যতম ০৩ বছর ইউনিট ম্যানেজার পদে কাজ করার বাস্তব অভিঞ্জতা থাকতে হবে।

অধিক অভিঞ্জতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

কর্মস্থল

ঢাকা, নরসিংদী, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ

বেতন

২৩০০০/- থেকে ২৭০০০/- (আলোচনা সাপেক্ষে)

কোম্পানীর সুযোগ সুবিধাদি

চাকরীর ৩ মাস পর্যবেক্ষনের প্রেক্ষিতে ৬ মাস পর কাজের ফলাফল মূল্যায়ন করে স্থায়ী নিয়োগ দেওয়া হবে। চাকুরী স্থায়ীকরণের পর বর্ধিত বেতনসহ অন্যান্য সুবিধা (প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও ইত্যাদি) প্রদান করা|

বছরে ০৩ টি উৎসব ভাতা প্রদান করা।

সংস্থার নীতিমালা অনুযায়ী মোবাইল বিল ও মটর সাইকেল এর তেল এর বিল প্রাপ্য হবে।

উত্স

বিডিজবস.কম অনলাইন জব পোস্টিং

আবেদনের পূর্বে পড়ুন

নির্বাচনী পরীক্ষা ও মৌাখিক সাক্ষাত্‌কারের সময় আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, মুল সনদপত্রসমূহ, জাতীয় পরিচয় পত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এক কপি ছবি সঙ্গে আনতে হবে। নিয়োগকালীন শর্ত প্রযোয্য হবে। উল্লেখ্য যে, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকেই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে কেউ কোনরুপ নগদ অর্থ কিংবা বিকাশের মাধ্যমে লেনদেন করে প্রতাড়িত না হওয়ার জন্য সতর্ক থাকতে অনুরোধ করা হল। অত্র সংস্থা এরুপ কোন প্রকার লেনদেন করেন না।

রিজিউমি গ্রহণের উপায়

আবেদনের শেষ তারিখ:

১৩ জানুয়ারী ২০২১

ইমেইল

আপনার জীবনবৃত্তান্ত যেখানে পাঠাবেন ppssfaridpur@yahoo.com অথবা মাই বিডিজবসের মাধ্যমে পাঠাতে ক্লিক করুন

হার্ড কপি

পল্লী প্রগতি সহায়ক সমিতি, শাপলা সড়ক,আলীপুর, ফরিদপুর। ফোন ০১৭১১৩৫২৬৮৬ ও ০১৭২৪০৪০৮২৩।

প্রকাশ তারিখ

১৪ ডিসেম্বর ২০২০

কোম্পানির তথ্যাবলী

পল্লী প্রগতি সহায়ক সমিতি
Polli Progoti Shohayak Shomity (PPSS), Shapla Shorok, Alipur, Foridpur.

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪