1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

আসছে শীত

  • সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৫৭

শরীরের টান টান শুষ্ক ভাব ভাব বলে দিচ্ছে শীত প্রায় সমাগত। চলতি মাস থেকেই শীতের আগমনী বার্তা পাওয়া গেলেও ধীরে ধীরে কমে আসছে দেশের প্রায় সব জায়গার তাপমাত্রা।
আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, শনিবার (৭ নভেম্বর) সকাল পর্যন্ত সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। এদিকে লঘুচাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। আগামী ৭২ ঘন্টায় বা ৩ দিন আবহাওয়া পরিস্থিতির সামান্য পরিবর্তন হতে পারে।

শনিবার সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯৬ শতাংশ। এছাড়া দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে শ্রীমঙ্গলে ১৪ দশমিক ৩ ডিগ্রী সেলসিয়াস।

শীতের আমেজ বোঝা যাচ্ছে রাজধানীতেও।

ভোরে বাসা থেকে বের হলেই শীত অনুভূত হয়। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে শীতের আবহ কেটে গেলেও আগের মত গরম পড়ছে না। বর্তমান আবহাওয়ায় রাস্তা-ঘাটে চলাফেরা করতে স্বাচ্ছন্দ্য বোধ করছে নগরবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪