1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

আ’লীগের সহযোগী সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোমবার

  • সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৯৬

আওয়ামী লীগের পাঁচ সহযোগী সংগঠনের সম্মেলনের দীর্ঘদিন পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হতে যাচ্ছে। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, সোমবার (১৯ অক্টোবর) থেকে স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণার মাধ্যমে এ কার্যক্রম শুরু হবে।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রোববার (১৮ অক্টোবর) স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক স্মরণসভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সম্মেলন হওয়া সহযোগী সংগঠনগুলোর পূর্ণাঙ্গ কমিটি জমা পড়েছে। করোনার জন্য অনেকদিন ধরে সাংগঠনিক কার্যক্রম না চলায় এসব কমিটি করতে সময় লেগেছে। কিন্তু, এখন সব সংগঠনই পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দিয়েছে। এর ধারাবাহিকতায় আগামীকাল স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

তিনি জানান, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা শ্রমিক লীগ, মৎস্যজীবী লীগ, তাঁতী লীগের পূর্ণাঙ্গ কমিটিও পর্যায়ক্রমে ঘোষণা করা হবে।

ওবায়দুল কাদের বলেন, নওগাঁ-৬ ও ঢাকা-৫ আসনের উপনির্বাচন স্বচ্ছ, শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করেছে। কিন্তু দুর্ভাগ্য এই যে, এই নির্বাচনকে কেন্দ্র করে বরাবরের মতো বিএনপি নেতাদের কথাবার্তা, আচার-আচরণে দেশবাসী হতাশ হয়েছে। তারা এ নির্বাচন নিয়ে চিরাচরিত দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন। তারা রাজনৈতিক ব্যর্থতার কারণে নিশ্চিত পরাজয় জেনে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিনষ্টে বিভ্রান্তিকর মন্তব্য করে থাকেন। একের পর এক দোষারোপ করে থাকেন।


এ সময় দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪