1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

কালীগঙ্গা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত কুন্ডা, ক্ষতিয়া, ও পাতিলঝাপ গ্রাম এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে শেখ হাসিনার পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সহায়তা প্রদান।

  • সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৩২১

২৮ আগস্ট ২০২০ খ্রিঃ
কুন্ডা, ক্ষতিয়া,পাতিলঝাপ গ্রাম, শোল্লা ইউনিয়ন, নবাবগঞ্জ, ঢাকা।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কালীগঙ্গা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত শোল্লা ইউনিয়নস্থ কুন্ডা, ক্ষতিয়া ও পাতিলঝাপ গ্রামে অসহায় মানুষের মাঝে আজ ২৮ আগস্ট ২০২০ ইং বেলা ১১ঃ০০ ঘটিকা হইতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে খাদ্য সহায়তা প্রদান করা হয়! এসময় নির্মল রঞ্জন গুহ বলেন নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত মানুষের ব্যাথা বেদনা আমি বুঝি! তিন বার পদ্মা নদীগর্ভে বিলীন হয়েছে আমার ঘর বাড়ী! জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সবসময় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে ছিল এবং থাকবে।


সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতিতেও দেশের বিভিন্ন অঞ্চলে ইতিমধ্যে ৮ জেলায় বন্যা দূর্গত অসহায় মানুষের পাশে খাদ্য ও বিভিন্ন মানবিক সহায়তা দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ।দেশরত্ন শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগ কে অসহায় মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দীন আহমেদ জিলু, কেন্দ্রীয় নেতা আশীষ কুমার মজুমদার, নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, আনোয়ারুল আজিম সাদেক, ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, অ্যাডঃ শাহীনুল ইসলাম, রাহুল দাস, শাহ আলম শিকদার জয়, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুবুর রহমান বেপারী,

সিনিঃ যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ কামরুজ্জামান কামরুল, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পলাশ চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলীপ মন্ডল সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪