1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না যুক্তরাষ্ট্রে পৌঁছেছে টাইগাররা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো- প্রধানমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামে বাস উল্টে ৫ জন নিহত, আহত ১০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি

নবীনগরে গ্রাম্য আধিপত্য বিস্তারে নিহত মোবারকের স্ত্রী-কে আর্থিক সহায়তা প্রদান

  • সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৫২

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়ার)প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর উপজেলার থানাকন্দি গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে বিবাদমান দুই গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষে নিহত মোবারকের অসহায় পরিবারকে মানবিক সাহায়তায় আর্থিক অনুদান প্রদান করে প্রবাসী হানিফ ও তার বন্ধুরা।

রবিবার (৩১/০৫) নবীনগর প্রেসক্লাবে ওই প্রবাসীর আত্মীয় উপজেলার বীর মুক্তিযোদ্ধা মো. আজাহারুল ইসলাম (লালু) নিহত মোবারকের স্ত্রী সাফিয়া বেগমের হাতে তাদের পক্ষে ১৪৫০০ টাকা তুলে দেন।এ সময় প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটনসহ স্থানীয় সাংবাদিক ও সুশিল সমাজের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লোখ্য গত ১৪ এপ্রিল বিবাদমান দুই গ্রুপের রক্ষক্ষয়ী সংঘর্ষে প্রতিপক্ষ মোবারকের উপর হামালা চালিয়ে তার পা,কেটে নিয়ে যায়। এই দৃশ্য ফেসবুকে ভাইরাল হলে সর্বত্র নিন্দার ঝড় উঠে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪