1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

মেসি-সুয়ারেজের জোড়া গোলে মায়ামির বিশাল জয়

  • সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৩১
লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ
লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক-

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ একসঙ্গে জ্বলে উঠলেন। আর তাতেই বিশাল জয় ধরা দিল ইন্টার মায়ামি শিবিরে। দুই তারকার জোড়া গোলে মেজর লিগ সকারে (এমএলএস) ডার্বি ম্যাচে অরল্যান্ডো সিটিকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিল তাতা মার্তিনোর শিষ্যরা।

আজ রবিবার ঘরের মাঠ চেজ স্টেডিয়ামে নগর প্রতিদ্বন্দ্বীদের গুঁড়িয়ে দেওয়ার ম্যাচে সুয়ারেজ দুটি গোলে সহায়তাও করেছেন। অন্য গোলটি এসেছে রবার্ট টেলরের পা থেকে।

এদিন অরল্যান্ডোর বিপক্ষে শুরু থেকেই দেখা গেল অন্য এক সুয়ারেজকে। ম্যাচের ৪ মিনিটেই এমএলএসে নিজের প্রথম গোলটি আদায় করে নেন এই উরুগুইয়ান তারকা। ডান প্রান্ত থেকে জুলিয়ান গ্রেসেলের বাড়ানো বল দুর্দান্ত ফিনিশিংয়ে জালে জড়ান এ স্ট্রাইকার।

এরপর নিজের দ্বিতীয় গোলটি তিনি করেন ১১ মিনিটে। দ্বিতীয় গোলটিতেও সুয়ারেজ ছিলেন অনবদ্য। বক্সের বেশ বাইরে থেকে আক্রমণটা তৈরি করেন তিনি নিজেই। তবে প্রথম গোলে সহায়তাকারী গ্রেসেল এই গোলেও ভূমিকা রাখেন। আর শেষে ছিল সুয়ারেজের ফিনিশিংয়ের জাদু।

সুয়ারেজের সহায়তায় টেলরের গোলে ৩-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মায়ামি। বিরতির পর ৫৭ ও ৬২ মিনিটে গোল করেন মেসি। যেখানে দ্বিতীয়টি ছিল সুয়ারেজের অ্যাসিস্টে।

এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের এই ম্যাচ শেষে পয়েন্ট তালিকায় শীর্ষে মায়ামি। ৩ ম্যাচে দুই জয় এবং এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪