1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তি পেলেন মামুনুল হক লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে অপহরন! কষ্টিপাথর পাচারকারী সিন্ডিকেটের ৭ জন গ্রেফতার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল আগামী ১২ মে সাধারণ রোগীদের মতো লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে নিজের চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে  টাঙ্গাইল কমিউটারের ৫ বগি লাইনচ্যুত, আহত অর্ধশতাধিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির

এবারের আইপেল এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন মোস্তাফিজ

  • সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪
টাইগার কাটার মাস্টারকে দলে টেনেছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।
টাইগার কাটার মাস্টারকে দলে টেনেছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে ২০২৪ আইপিএলে থাকছেন মোস্তাফিজুর রহমান। আসরটির ১৭তম সংস্করণে টাইগার কাটার মাস্টারকে দলে টেনেছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

আইপিএলের সর্বশেষ আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন মোস্তাফিজুর রহমান। তবে এবারের আসরের নিলামের আগে তাকে ছেড়ে দেয় দিল্লি। মোস্তাফিজের সঙ্গে নিলামে উঠার কথা ছিল আরও দুই বাংলাদেশি তারকার। তবে শেষ দিকে বিসিবি পুরো আসরের অনুমতি না দেওয়ায় নিলামে নাম উঠেনি তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের।

গত আইপিএলেও তেমন আলো ছড়াতে পারেননি এই টাইগার পেসার। তাই শঙ্কা জেগে ছিল এবারের আইপিএলে ফিজের জায়গা পাওয়া নিয়ে, এর সঙ্গে পুরো মৌসুমে বিসিবি তাকে ছাড়পত্র না দেওয়ায় কেনার সম্ভাবনা ছিল আরও কম। তবে সব শঙ্কা উড়িয়ে ধোনির চেন্নাই আস্তা রেখেছেন টাইগার কাটার মাস্টারের ওপরে। আইপিএলের অন্যতম সফল দল মহেন্দ্র ধোনির চেন্নাই সুপার কিংসে খেলবেন বাংলাদেশের বাঁহাতি পেসার। মোস্তাফিজকে তার ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংস।

মোস্তাফিজকে চেন্নাই কিনতেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে, যেখানে ধোনিকে রান নিতে দেখা যাচ্ছে এবং সেই সময়ে তিনি কনুই দিয়ে মোস্তাফিজকে ধাক্কা দিয়ে পিচ থেকে সরিয়ে দিচ্ছিলেন। এই ভিডিওটি ২০১৫ সালের বাংলাদেশ বনাম ভারতের ম্যাচের একটি দৃশ্য। আসলে সেই ম্যাচে ধোনি যখন রান নিচ্ছিলেন তখন বারবারই মোস্তাফিজুর ব্যাটারদের রানের রাস্তায় বাধা হয়ে দাঁড়াচ্ছিলেন। যা অনেকবার লক্ষ্য করেছিলেন ধোনি। শেষে ধাক্কা দিয়ে সরিয়ে মাহি মুস্তাফিজুরকে তাঁর ভুল ধরিয়ে দিয়েছিলেন। তবে সেই ভিডিয়ো এখন বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওর নীচে লেখা রয়েছে একটি বার্তা। যেখানে লেখা আছে, যাকে একদিন ধাক্কা দিয়েছিলে, তাকে দলে নিলে। মজার এই ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে এরপরই টাইগার পেসারকে অভিনন্দন জানিয়েছে চেন্নাই সুপার কিংস। এক পোস্টে মোস্তাফিজুর ছবিতে ‘লায়ন এলার্ট’ উল্লেখ করে চেন্নাই লিখেছে, ‘মুজ-আর্ট অব মাদ্রাজ! গর্বের পথে স্বাগতম, রহমান (মোস্তাফিজুর রহমান)।’ ‘মুজ’ শব্দ দিয়ে বাংলাদেশি এই পেসারের নামের প্রথম ও শেষাংশ মিলিয়ে নিকনেম তৈরি করেছে চেন্নাই। বাঁহাতি এই কাটার মাস্টারকে সাধারণত ফিজ নামেও অনেকে ডেকে থাকেন।

এর আগে ২০১৬ আইপিএল আসরে অভিষেক হয়েছিল মোস্তাফিজের। প্রথম আসরে ২৮ বছর বয়সি এই পেসার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন। এরপর খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। ২০২১ আসরে রাজস্থান রয়্যালসের হয়ে দারুণ পারফর্ম করেন। এছাড়া সর্বশেষ আসরে তিনি খেলেছিলেন দিল্লির হয়ে। আইপিএলে এখনও পর্যন্ত মোট ৪৮টি ম্যাচ খেলে ৪৭টি উইকেট শিকার করেছেন মোস্তাফিজ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪