1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

২ ঘণ্টা পর হাতিরঝিলে বৈদ্যুতিক টাওয়ারের চূড়ায় নারী উদ্ধার,

  • সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৬৫

নিজেস্ব সংবাদদাতা

রাজধানীর হাতিরঝিলের মাঝে স্থানে একটি বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়েন একজন নারী । প্রায় দুই ঘণ্টা টাওয়ারে অবস্থানের পর ফায়ার সার্ভিস কথা বলে তাকে নিচে নামিয়ে আনে। 

শুক্রবার (১৮ আগস্ট) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে। আশপাশের লোকজন ওই নারীকে টাওয়ারে উঠতে দেখে ফায়ার সার্ভিসে ফোন দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে হাতিরঝিলের মগবাজার-তেজগাঁও প্রান্তে তাকে দেখতে প্রচুর ভিড় হয়। অনেকেই নানা কৌশলে তাকে ডাকলেও তিনি কোনো সাড়া দেননি ।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রোজিনা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই নারীর নাম খুকুমণি । তিনি মানসিক ভারসাম্যহীন। বিকেলে তিনি হঠাৎ টাওয়ারে উঠে যান । পরে ফায়ার সার্ভিসের তেজগাঁও থেকে একটি ইউনিট সেখানে গিয়ে সন্ধ্যা ৬টা ৫ মিনিটে তার সঙ্গে কথা বলে তাকে নামিয়ে আনে।

ফায়ার সার্ভিস জানায়, এই টাওয়ার দিয়ে এক লাখ ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ প্রবাহিত হচ্ছে বলে বিদ্যুৎ বিভাগ জানিয়েছে। ঘটনাস্থলে তাদের লোকজনও ছিল।

ওই নারীকে স্থানীয় পুলিশের হেফাজতে দিয়েছে ফায়ার সার্ভিস । 

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪