1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

ভারতে বোরকা পরে নারীদের টয়লেটে ঢুকে গোপনে ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার

  • সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৫৬

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের কেরালা রাজ্যে বোরকা পরে শপিং মলে নারীদের টয়লেটে ঢুকে মোবাইল ফোনে ভিডিও ধারণের অভিযোগে ২৩ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আইটি পেশাজীবী এই যুবক কেরালার কোচির লুলু শপিং মলের টয়লেটে বুধবার ভিডিও ধারণ করেছিলেন বলে অভিযোগ পাওয়ার পর পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, ওই যুবক বিটেক স্নাতক সম্পন্ন করে একটি আইটি ফার্মে কর্মরত আছেন। ছদ্মবেশ ধারণ করে নারীদের ভিডিও ধারণের অভিযোগে তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪(সি) ধারায় ও তথ্য প্রযুক্তি আইনের ৬৬ (ই) ধারায় মামলা হয়েছে। পরে তাকে বুধবার কোচি থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।কেরালার কালামাসেরি থানার এক কর্মকর্তা বলেছেন, অভিযুক্ত যুবককে স্থানীয় আদালতে হাজির করা হয়েছিল। আদালত অভিযোগের শুনানি শেষে তাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

পুলিশ বলছে, ইনফোপার্ক-ভিত্তিক একটি শীর্ষস্থানীয় আইটি ফার্মে কাজ করেন অভিযুক্ত যুবক। বুধবার বোরকা পরে লুলু শপিং মলের নারীদের টয়লেটে ঢুকে ভিডিও ধারণের জন্য সেখানে তার মোবাইল ফোন রেখে আসেন। ফোনটি কার্ডবোর্ডের একটি ছোট বাক্সে রেখেছিলেন। ভিডিও ধারণের জন্য ফোনের ক্যামেরা বরাবর বাক্সে ছিদ্র করেন তিনি। পরে বাক্সটি টয়লেটের দরজায় আটকে দেন।

এরপর সন্দেহভাজন ওই ব্যক্তি সেখান থেকে বেরিয়ে এসে টয়লেটের প্রধান দরজার সামনে দাঁড়ান বলে পুলিশ জানিয়েছে। পুলিশের ওই কর্মকর্তা বলেন, তার সন্দেহজনক এবং লুকোচুরি আচরণ দেখে শপিং মলের নিরাপত্তা কর্মীরা পুলিশকে খবর দেন। পরে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদ করে।পুলিশ বলেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবক ছদ্মবেশ ধারণ করে নিজের মোবাইল ফোনে নারীদের টয়লেটের দৃশ্য রেকর্ড করার কথা স্বীকার করেছেন। পরে অভিযুক্তের বোরকা ও মোবাইল ফোন জব্দ এবং তাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।

পুলিশের ওই কর্মকর্তা বলেছেন, অভিযুক্ত যুবক অতীতে অন্য কোথাও এমন কাজ করেছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র: এনডিটিভি।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪