1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

জয়পুরহাটে দুই আসনে জাকের পার্টির প্রার্থী ঘোষণা

  • সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৪৮

জয়পুরহাট সংবাদদাতা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাটের দুই আসনে সংসদ সদস্য প্রার্থীর দলীয় নাম ঘোষণা করেছে জাকের পার্টি। বৃহস্পতিবার (৬ জুলাই) পৃথক দুই স্থানে জাকের পার্টির নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময় সভা শেষে ভোটের মাধ্যমে দুই আসনের প্রার্থী নির্বাচিত করা হয়। 

জয়পুরহাট-১ (সদর-পাঁচবিবি) আসনে সিরাজুল ইসলাম ফৌজদার এবং জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-পাঁচবিবি) আসনে গোলাম রসুল মজনুকে সংসদ সদস্য পদে জাকের পার্টির দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। জাকের পার্টির দলীয় প্রতীক গোলাপ ফুল।

এর আগে দুপুর দেড়টার দিকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের কনফারেন্স রুমে জয়পুরহাট-১ আসনের নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে জাকের পার্টির দলীয় মনোনয়ন প্রত্যাশী চারজন ফরম সংগ্রহ করেন। 

তারা হলেন- জয়পুরহাট জেলা কৃষক ফ্রন্টের সভাপতি শেখ মোহাম্মদ আবুল হোসেন, জাকের পার্টির সভাপতি সিরাচুল ইসলাম ফৌজদার, মহিলা ফ্রন্টের সভানেত্রী নাজিয়া বেগম ও যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি বাবুল আলম। এতে উপস্থিত নেতাকর্মীদের ভোটের মাধ্যমে জয়পুরহাট জেলা জাকের পার্টির সভাপতি সিরাজুল ইসলাম ফৌজদার নির্বাচিত হন এবং দলীয় প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

একই দিন সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কালাই পৌরসভার আলু পট্টি এলাকায় জয়পুরহাট-২ আসনের নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জাকের পার্টির দলীয় মনোনয়ন প্রত্যাশী তিন জন ফরম সংগ্রহ করেন। 

তারা হলেন- জাকের পার্টির সহযোগী সংগঠন বাস্তুহারা ফ্রন্টের জেলা শাখার সভাপতি গোলাম রসুল মজনু, যুব ওলামা ফ্রন্টের রাজশাহী বিভাগীয় সভাপতি মাওলানা আব্দুল লতিফ সিদ্দিকী ও যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের জেলা শাখার সহ-সভাপতি আব্দুল মোমিন মণ্ডল। এতে উপস্থিত নেতাকর্মীদের ভোটের মাধ্যমে গোলাম রসুল মজনু দলীয় প্রার্থী হিসেবে নির্বাচিত হন এবং দলীয় প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।
 
জাকের পার্টির নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময় সভায় বক্তব্য দেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার, যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোর্শেদ হাসান জামাল, মৎস্যজীবী ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সিনিয়র ও যুব হিন্দু ভক্ত ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিপ্লব বণিক, শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ মো. নজরুল ইসলাম, বাস্তুহারা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদ হাওলাদার, কৃষক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মহিউদ্দিন ফকির, তালাবা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতি মাওলানা কাউসার আহমেদ চাঁদপুরী প্রমুখ।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪