1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনার বিষয়ে আলোচনা হয়েছে-শেখ হাসিনা ইতিহাস গড়ে সেমিতে আফগানিস্তান প্রথমবারের মতো ঢাকা রেঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত ঢালাওভাবে পুলিশকে নিয়ে সমালোচনা করা উচিত না- সালমান এফ রহমান উচ্চশিক্ষায় বিদেশগামী শিক্ষার্থীদের মূ্ল্যবোধে স্থির থাকার পরামর্শ ‘জল্লাদ’ শাহজাহান আর নেই দুর্নীতিগ্রস্ত ব্যক্তিদের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞার নির্দেশ পেলে ব্যবস্থা-আইজিপি মেধাবী শিক্ষার্থীদের নিকট উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চালু হচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন সার্ভিস আওয়ামী লীগের ইতিহাস সংগ্রামের ইতিহাস

রাজধানীর বাসা থেকে পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৯৬

নিজেস্ব প্রতিবেদক

রাজধানীতে বাসা থেকে গলায় ফাঁস দেওয়া এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে নিউমার্কেট থানাধীন মেডিকেল স্টাফ কোয়ার্টার থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পুলিশ সদস্যের নাম মাজহারুল ইসলাম রানা (২৬)। তিনি অ্যান্টি টেরোরিজম ইউনিটে (এটিইউ) কর্মরত ছিলেন।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল গণি সাবু জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুপুর পৌনে ২টার দিকে আমাদের কাছে খবর আসে যে, মেডিকেল স্টাফ কোয়ার্টারের একটি বাসায় একজনের মরদেহ ঝুলন্ত অবস্থায় আছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, খাটের ওপর চেয়ার রাখা। আর তার ওপর ছাদের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ। এরপর বিষয়টি সিনিয়র অফিসার, সিআইডির ক্রাইম সিন ইউনিট ও গোয়েন্দা পুলিশকে জানানো হয়।

নিউমার্কেট থানার ওসি আরও বলেন, পরে নিহতের মোবাইলে তার সহকর্মীদের ফোন কলের সূত্র ধরে জানা যায় তিনি এটিইউতে কর্মরত ছিলেন। পরবর্তীতে এটিইউয়ে সংবাদ দেওয়া হলে তারা এসে বিষয়টি নিশ্চিত করেন।

সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আত্মহত্যা করেছেন কি না জানতে চাইলে ওসি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এটিইউয়ের একজন কর্মকর্তা জানান, নিহত কনস্টেবল তাদের ইউনিটে চাকরি করতেন। পারিবারিক কারণে তিনি আত্মহত্যা করেছেন নাকি হত্যা করা হয়েছে তা তদন্তে বেরিয়ে আসবে।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাকসুদুর রহমান বলেন, আমরা স্থানীয় লোকজনের মুখে জানতে পারি যে, ওই পুলিশ সদস্য স্টাফ কোয়ার্টারে সাবলেট হিসেবে থাকতেন। সেখান থেকে দুর্গন্ধ ছড়ালে থানায় ফোন দেন স্থানীয়রা। পরে ওই স্টাফ কোয়ার্টারের তিন নম্বর ভবনের নিচতলা থেকে তার মরদেহ উদ্ধার করি।

এসআই জানান, নিহত মাজহারুল ইসলামের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজারে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪