1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না যুক্তরাষ্ট্রে পৌঁছেছে টাইগাররা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো- প্রধানমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামে বাস উল্টে ৫ জন নিহত, আহত ১০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

টক শোর তর্কের জেরে খাগড়াছড়িতে বিএনপি-আওয়ামী লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ

  • সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৪৮

খাগড়াছড়ি সংবাদদাতা

একটি বেসরকারি টেলিভিশন টক শো অনুষ্ঠানে বিএনপি ও আওয়ামী লীগের নেতার মধ্যে তর্কের জেরে খাগড়াছড়িতে দল দুটির নেতা-কর্মীরা পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন।

এর মধ্যে তিন দফা পুলিশের বাধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল করে জেলা বিএনপি। এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়েছে এবং পুলিশ ব্যানার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে।

গত সোমবার একটি বেসরকারি টেলিভিশনে টক শো অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় কর্মসংস্থানবিষয়ক সহসম্পাদক ও খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনিরের মধ্যে তর্কের এক পর্যায়ে অপ্রীতিকর ঘটনা ঘটে।

টক শোতে ‘ওয়াদুদ ভূঁইয়াকে হুমকি দেওয়ার প্রতিবাদে’ আজ বুধবার দুপুরে শহরের মিল্লাত চত্বর থেকে একটি মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি ভাঙ্গা ব্রিজ এলাকায় পৌঁছালে পুলিশের বাধার মুখে পড়ে। এ সময় পুলিশ মিছিলকারীদের ব্যানার কেড়ে নেওয়ার চেষ্টা করলে হাতাহাতির ঘটনা ঘটে।

একপর্যায়ে পুলিশের বাধা উপেক্ষা করে শাপলা চত্বরের দিকে অগ্রসর হন মিছিলকারীরা। পথে আরও দুই দফা পুলিশের বাধা উপেক্ষা করে বাজার এলাকায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করেন তাঁরা।

সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা, সাংগঠনিক সম্পাদক আবদুর রব রাজা প্রমুখ।

এ সময় বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা দেওয়ার নিন্দা জানিয়ে বক্তারা বলেন, ‘আজকের মতো ভবিষ্যতে কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দিলে তা মানা হবে না।’

এর আগে টক শোতে ওয়াদুদ ভূঁইয়ার ‘ঔদ্ধত্যপূর্ণ মিথ্যাচারের’ প্রতিবাদে আজ সকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে জেলা আওয়ামী লীগ। মিছিলটি নারিকেলবাগান এলাকা থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, খগেনেশ্বর ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ কে এম ইসমাইল প্রমুখ।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪