1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম :

বিপিএল ফাইনাল: কাল কুমিল্লার মুখোমুখি সিলেট

  • সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৪

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল ক্রিকেটের ফাইনাল আগামীকাল। মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ও সিলেট। চতুর্থবার বিপিএলের শিরোপা জিততে মুখিয়ে আছে কুমিল্লা দল। অন্যদিকে, প্রথমবার বিপিএল ক্রিকেটের ফাইনালে উঠেছে সিলেট। শিরোপা জিতে প্রথম আসরটি স্মরণীয় করে রাখতে চায় তারা। এদিকে, বিপিএল ক্রিকেটের ফাইনাল ঘিরে টিকিটের চাহিদা তুঙ্গে। কাউন্টার থেকে অনেক কালোবাজারি টিকিট নিয়ে গেছে বলে অভিযোগ দর্শকদের। সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে ফাইনালটি।

রোমাঞ্চ আর উন্মাদনায় প্রায় দেড় মাস ক্রিকেট অনুরাগীদের মাতিয়ে রেখেছিল বিপিএল ক্রিকেট। দেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগের পর্দা নামবে সিলেট ও কুমিল্লা ম্যাচের মধ্যে দিয়ে। 

চতুর্থ শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে নিজেদের প্রস্তুত করেছে কুমিল্লা। তিন ম্যাচের ব্যর্থতার পর ঘুড়ে দাঁড়িয়ে টানা ১০ ম্যাচ জয় রেকর্ড গড়েছেন তারা। ফাইনালে কখনোই হারের রেকর্ড নেই কুমিল্লার। এর আগে তিনবার ফাইনালে খেলে তিন’বারই শিরোপা ঘরে নিয়েছে। এই রেকর্ডই ফাইনালের আগে উজ্জীবিত রেখেছে দলের ক্রিকেটারদের। 

অন্যদিকে, রংপুরকে হারিয়ে প্রথমবার ফাইনালে উঠেছে সিলেট ফ্র্যাঞ্জাইজির কোন দল। এই দলকে নেতৃত্বে দিচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। ফাইনালে মাশরাফি কখনোই হারেনি। এরআগে অন্য দলের হয়ে খেলে চারবার শিরোপা জিতেছেন, সেই জয়ের ধারা ধরে রাখতে চান নিজের পঞ্চম ফাইনালেও। এমনটা জানিয়েছেন সিলেট দলের ক্রিকেটার নাজামুল হোসেন শান্ত। 

এদিকে, ফাইনালের টিকিট নিয়ে কালোবাজারিদের দৌরাত্ম্য বেড়েছে। কাউন্টার থেকে টিকিট না পেয়ে বেশিরভাগ দর্শক যাচ্ছেন কালোবাজারিদের কাছে।

ফাইনালের আগে সমাপনি অনুষ্ঠান ঘিরে কনসার্টসহ নানা আয়োজন রেখেছে বিসিবি। থাকবে আতশবাজি, ফায়ারওয়ার্কস ও লেজার শো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪