1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

চলমান লকডাউনে ব্যাংকের লেনদেনের সময় বর্ধিত

  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২৭

ডেস্ক নিউজ:

চলমান লকডাউনে গ্রাহকদের সুবিধার্থে ব্যাংকের লেনদেনের সময় ১ ঘন্টা বাড়াল কেন্দ্রীয় ব্যাংক। ৮ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে লেনদেন। মঙ্গলবার নতুন সময় সূচি দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে কেন্দ্রীয় ব্যাংক। 

এতে বলা হয়, চলমান পরিস্থিতি বিবেচনায় লেনদেনের জন্য আরো এক ঘন্টা বাড়িয়ে নতুন সময় নির্ধারন করা হয়েছে। পাশাপাশি ব্যাংকের আনুষঙ্গিক কার্যক্রম পরিচালনার জন্য প্রধান শাখাগুলো ৪টা পর্যন্ত খোলা থাকবে। এর মধ্যে ৯ ও ১০ জুলাই সাপ্তাহিক ছুটি এবং ১১ জুলাই লকডাউনের কারণে বন্ধ থাকবে ব্যাংকিং কার্যক্রম।

এ ছাড়া সময়সীমার বাইরে আগের দেওয়া নির্দেশনা বহাল থাকবে বলে জানিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের আগের প্রজ্ঞাপনে বলা হয়, ব্যাংকের প্রধান কার্যালয়ের অত্যাবশ্যকীয় বিভাগগুলো যথাসম্ভব সীমিত লোকবলের মাধ্যমে খোলা রাখতে হবে। ব্যাংকের প্রিন্সিপাল বা প্রধান শাখা এবং সব বৈদেশিক বাণিজ্য শাখা সীমিতসংখ্যক অত্যাবশ্যকীয় লোকবলের মাধ্যমে খোলা রাখতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪