1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

কঠোর লকডাউনে রাজধানীতে গ্রেফতার শতাধিক

  • সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২৯৪

ডেস্ক নিউজ:

লকডাউন না মেনে রাস্তায় বের হওয়ায় রাজধানী ঢাকার মিরপুর, তেজগাঁও, মোহাম্মদপুর, হাতিরঝিল এলাকা থেকে দুই শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। যারা বের হয়েছেন তারা কোনো যৌক্তিক কারণ দেখাতে পারেননি তাই তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে প্রকৃত সংখ্যা কত তা সন্ধ্যায় জানা যাবে বলে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেল থেকে ইন্ডিপেনডেন্টকে জানানো হয়।

ঢাকা মহানগর পুলিশের এডিসি (মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস্) জানান, পুলিশ লকডাউন কার্যকর করতে সক্রিয় আছে। রাজধানীতে অপ্রয়োজনে মানুষজন খুব কমই বের হয়েছে। যারা বের হয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বের হওয়ার কারণ জানাতে না পারলে তাদের আটক করা হচ্ছে। আটক করা হবে এই ঘোষণা গতকালই দিয়েছেন ডিএমপির কমিশনার। তার নির্দেশনা মতোই পুলিশ মাঠে রয়েছে।

এদিকে পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপকমিশনার মৃত্যুঞ্জয় দে সজল দেশের একটি শীর্ষ পত্রিকাকে জানান, তেজগাঁও থানায় ৩০ জন, তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ৮ জন, মোহাম্মদপুর থানায় ২৬ জন, আদাবর থানায় ১৮ জন, শেরেবাংলা নগর থানায় ৪৩ জন ও হাতিরঝিল থানায় ৪২ জনকে আটক করা হয়। অকারণে বাসা থেকে বের হওয়ায় তাদের আটক করা হয়েছে।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহাতাবউদ্দিন বলেন, মিরপুরের দারুস সালাম, পল্লবীসহ বিভিন্ন থানা এলাকায় পুলিশ অভিযান চালায়। সকাল থেকে মিরপুর বিভাগের ছয় থানার পুলিশ টহল দিচ্ছিল। মানুষ সরকারি বিধিনিষেধ না মেনে রাস্তায় বের হন। তাদের মধ্যে কেউ জানান, লকডাউন কেমন হয় তা দেখতে বের হয়েছেন। কেউ বলেন, তারা লকডাউনের কথা জানেন না।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪