1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

যাত্রীদের চাপে মেট্রোরেলে আরো অতিরিক্ত ২ ট্রেন যুক্ত , চলবে রাত সাড়ে ৮টা পর্যন্ত

  • সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৬০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে মেট্রোরেলে যাত্রীদের চাপ প্রতিনিয়ত বাড়ছে। সে কারণে অতিরিক্ত যাত্রীর চাপ সামাল দিতে বর্তমান শিডিউলের বাইরে নতুন দুটি ট্রেন সংযোজন করেছে মেট্রোরেল পরিচালনাকারী প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)। একই সঙ্গে দুটি ট্রেন চলাচলের জন্য আরও ৩০ মিনিট সময় বাড়ানো হয়েছে।

বুধবার (৫ জুলাই) ডিএমটিসিএলের লাইন-৬ এর উপ-প্রকল্প পরিচালক (গণসংযোগ) তরফদার মাহমুদুর রহমানের সই করা এক নির্দেশনায় এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, যাত্রীদের সুবিধার্থে আগামী ৮ জুলাই থেকে দুটি অতিরিক্ত মেট্রো ট্রেন যথাক্রমে রাত ৮টা ১৫ মিনিটে এবং রাত ৮টা ৩০ মিনিটে আগারগাঁও মেট্রোরেল স্টেশন থেকে যাত্রা শুরু করবে। ট্রেন দুটি প্রতিটি মেট্রোরেল স্টেশনে থেমে উত্তরা উত্তর মেট্রোরেল স্টেশন পর্যন্ত চলাচল করবে। এই মেট্রো ট্রেন দুটিতে এমআরটি পাস বা র‌্যাপিড পাস এবং শুধুমাত্র আগে কিনে রাখা সিঙ্গেল জার্নি টিকিট ব্যবহার করে যাতায়াত করা যাবে।

আরও বলা হয়, অতিরিক্ত মেট্রো ট্রেন দুটিতে যাতায়াতের জন্য সিঙ্গেল জার্নি টিকিট তাৎক্ষণিক কেনা যাবে না। এই ৩০ মিনিট ছাড়া গত ১৯ জুন তারিখে জারি করা সময়সূচি অপরিবর্তিত থাকবে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪