1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

নেতাদের কথা বিএনপি‘র মাঠকর্মীরা শোনে না- ওবায়দুল কাদের

  • সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১১

ডেস্ক রিপোর্ট-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপি যাদের বহিষ্কার করছে, ভোট বর্জনের কথা বলছে— বাস্তবে যেটা সত্য তা হচ্ছে, বিএনপি নেতাদের কথা তাদের উপজেলা পর্যায়ে কেউ শুনছে না।

শনিবার (৪ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির অনেকেই কিন্তু প্রার্থী আছে। কাজেই অন্তঃসারশূন্য বক্তব্য দিয়ে কোনও লাভ নেই। বাস্তবে বিএনপি নেতাদের কথা মাঠের কর্মীরা শোনে না।’

উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা যারা বাকি আছে, তারাও আস্তে আস্তে মনোনয়ন প্রত্যাহার করে নেবেন বলেও জানান ওবায়দুল কাদের। এ ছাড়া ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের জেলা শাখার সদস্য নায়েব আলী জোয়াদ্দার মনোনয়ন পেয়েছেন বলে জানিয়েছেন তিনি।

এর আগে আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন বোর্ডের প্রধান শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪