1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

গাজীপুরে ব্ল্যাকমেইল করে তরুণী ধর্ষণ : যুবক গ্রেফতার

  • সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯০

গাজীপুর প্রতিনিধি:

সর্ম্পকের ঘনিষ্ঠতায় অন্তরঙ্গ মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে গাজীপুরে এক যুবকে গ্রেফতার করেছে র্যা ব-১ এর সদস্যরা।

গ্রেফতারকৃত মো. আরমান খন্দকার রাহুল (২৬) গাজীপুর মেট্রোপলিটন সদর থানার হাড়িনাল এলাকার খন্দকার হাবিবুল আলমের ছেলে।

রোববার (০৭ ফেব্রুয়ারী) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র্যা ব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোস্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।এরআগে দিনের দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলেও জানান তিনি।

তিনি জানান, ভিকটিম ঢাকা মোহাম্মদপুর এলাকার তরুণী সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় গাজীপুরের আরমানের সাথে। সর্ম্পকের ঘনিষ্টতায় তাদের মধ্যে সৃষ্টি হয় কিছু অন্তরঙ্গ মুহুর্তের। অভিযুক্ত যুবক আরমান গোপনে অন্তরঙ্গ মুহুর্তগুলো ভিডিও ধারন করে। পরবর্তীতে আরমান ঐ পর্ণোগ্রাফী ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিসহ ব্ল্যাকমেইল করে তরুণীকে ধর্ষন করে তাও আবার গোপন ভিডিও ধারণ করে। এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে গত শনিবার (০৬ ফেব্রুয়ারী) গাজীপুর মেট্রোপলিটসন সদর থানায় একটি মামলা দায়ের এবং র্যা ব-১ গাজীপুর কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করেন। অভিযোগের ভিত্তিতে র্যা ব-১ গাজীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে জিএমপি সদর থানার হাড়িনাল এলাকায় অভিযান চালিয়ে আরমানকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে অশ্লীল ভিডিও সম্বলিত একটি ল্যাপটপ, একটি পেনড্রাইভ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়াও তার জব্দকৃত ল্যাপটপে তার সাথে বিভিন্ন তরুণীর গোপন অশ্লীল ভিডিও পাওয়া যায় এবং সে নিয়মিত এসব তরুণীকে ব্ল্যাকমেইল করে ধর্ষন করত ও টাকা দাবি করত।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আরমান প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে দীর্ঘদিন যাবৎ ভিকটিমের সাথে তার পরিচয়ে সুবাদে গত ২০ জানুয়ারি দুপুরে স্থানীয় বন্ধু রাফিনের ভাড়া বাসায় অন্তরঙ্গ মুহুর্তে ভিডিও গোপনে ধারন করে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভিকটিমের কাছে ৫লাখ টাকা দাবি করে। সে আরো জানিয়েছে একাধিক মেয়েদের সাথে তার প্রেমের সম্পর্ক করে গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করতো। এ বিষয়ে আইগত ব্যবস্থা প্রক্রিয়াধিন আছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪