1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম :

শ্রীপুরে গৃহবধু অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসাসি গ্রেফতার

  • সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ২১৯

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে এনে গণধর্ষণ এবং তার ভিডিও ধারণ করে তা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনার প্রধান আসামি সোহাগ মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে র্যা ব।
মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে র্যা ব-১ এর সদস্যরা অভিযান চালিয়ে জয়দেবপুর থানার মনিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র্যা ব-১ গাজীপুর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।
গ্রেফতারকৃত সোহাগ ময়মনসিংহের ভালুকা থানার ভরাডোবা এলাকার মো. আলাল মিয়ার ছেলে। সে পেশায় একজন বাসচালক।
র্যা ব-১ গাজীপুর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, সোহাগ ও তার সহযোগীরা গত ৫ সেপ্টেম্বর ময়মনসিংহের ভালুকা থানার ভরাডোবা এলাকা হতে গৃহবধূকে অপহরণ করে প্রাইভেট কারে করে গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় এনে জীবননাশের হুমকি দিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করে।পরে ধর্ষণের সেই ভিডিও বিভিন্ন সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় ঘটনার মূলহোতা সোহাগ।এ ব্যাপারে নির্যাতনের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা করেন। পরে সেই মামলায় র্যা ব তাকে গ্রেফতারের পর তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে উক্ত গণধর্ষণের ভাইরালকৃত ভিডিও ক্লিপ উদ্ধার করেছে বলেও জানান র্যা ব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।
ধর্ষক সোহাগের বরাদ দিয়ে র্যা বে আরো জানায়, তার সহযোগী আরো তিন বন্ধু মিলে ৫ সেপ্টেম্বর রাতে ওই গৃহবধূকে অপহরণ পর তারা ধর্ষণ করে এবং ধর্ষনের ভিডিও ধারণ করা হয়। পরদিন সকালে ধর্ষকরা নির্যাতনের শিকার ওই গৃহবধূকে অজ্ঞান অবস্থায় রুমে তালাবদ্ধ করে রেখে চলে যান। এছাড়া ধারণ করা ধর্ষণের ভিডিও অর্থের বিনিময়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়েছে বলেও জানায় ধর্ষক সোহাগ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪