1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

গাজীপুরে পোশাক শ্রমিককে ধর্ষণ চেষ্টা, কারখানার উৎপাদন কর্মকর্তা গ্রেফতার

  • সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৪৭

গাজীপুর মহানগরীর কোনাবাড়িতে এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণচেষ্টার অভিযোগে মাসুম বিল্লাহ (৩৮) নামের কারখানার এক উৎপাদন কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৯ নভেম্বর) রাতে ওই নারী শ্রমিক বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানায় মামলা করেন। পরে রাতেই পুলিশ ওই উৎপাদন কর্মকর্তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মাসুম বিল্লাহ গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আমবাগ পিএন কম্পোজিট লিমিটেড কারখানার উৎপাদন কর্মকর্তা হিসেবে কর্মরত। তিনি পটুয়াখালীর বাউফল থানার ধানদি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। আমবাগ এলাকার আলমগীর ড্রাইভারের বাড়িতে বাসা ভাড়া থেকে ওই কারখানায় চাকরি করেন।

থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে একই কারখানায় পঞ্চম তলায় সুইং অপারেটর হিসেবে যোগদান করেন ওই নারী শ্রমিক। চাকরিতে যোগদানের পর থেকে ওই কর্মকর্তা বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করতেন ও কুপ্রস্তাব দিতে থাকেন। চলতি মাসের ১ তারিখ রাত সাড়ে ৮টায় অফিস ছুটির পর কৌশলে ওই নারীকে অনুসরণ করে তার বাড়িতে যান ওই কর্মকর্তা।

তাকে চা-নাস্তা দিতে গেলে জোর করে ধর্ষণের চেষ্টা চালান মাসুম বিল্লাহ। পরে ওই নারী আত্মরক্ষার্থে তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে কক্ষ থেকে বের হয়ে যান। ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে ওই কর্মকর্তা তাৎক্ষণিক বাসা থেকে বের হয়ে যান। পরদিন কারখানা কর্তৃপক্ষের কাছে মৌখিক বিচার দিলে কারখানা কর্তৃপক্ষ বিচার করবে বলে আশ্বাস দেয়। কিন্তু কর্তৃপক্ষ ওই কর্মকর্তাকে কিছু না বলে টালবাহানা শুরু করে। পরে ওই নারী পোশাকশ্রমিক রোববার কোনাবাড়ি থানায় এসে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) কানিছ ফাতেমা জানান, গ্রেফতারের পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪