1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

বাঁশখালীর শিশুধর্ষক শিক্ষক মোজাম্মেলকে কুমিল্লা থেকে আটক করেছে র‌্যাব।

  • সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৪৩৭

চট্টগ্রামের বাঁশখালীতে ১১ বছরের এক শিশুকন্যাকে এক মাসে ৪ বার ধর্ষণ মামলার অভিযুক্ত পলাতক আসামী মাদ্রাসা শিক্ষক মোজ্জামেল হক(৫৫)কে কুমিল্লা থেকে আটক করেছে র‌্যাব- ৭।
২ অক্টোবর’২০ ইং, সোমবার গোপন সূত্রে সংবাদ পেয়ে কুমিল্লার দেবিদ্বারে অভিযান চালিয়ে ধর্ষনে অভিযুক্ত ফোরকানিয়া মাদ্রাসা শিক্ষক মোজাম্মেল হককে আটক করেছে বলে র‌্যাব-৭ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।
ঘটনার বিবরনে প্রকাশ: ১৯ নভেম্বর’২০ ইং উপজেলার চাম্বল ইউনিয়নের সিন্ধি পাড়া বায়তুল মামুর জামে মসজিদ সংলগ্ন স্থানীয় ফোরকানীয়া মাদরাসায় স্কুল পড়ুয়া এক শিশু শিক্ষার্থী নিয়মিত সকাল বেলায় কোরআন শিক্ষা গ্রহন করতে য়েত।।

শিক্ষক মোজাম্মেল হক সিন্ধি পাড়ার চাম্বল ফোরকানিয়া মাদ্রাসায় সকাল বেলা শিশু-কিশোরদের আরবী পড়াতেন, ধর্ষণকারী মোজাম্মেল হক চাম্বল সিন্ধি পাড়া ৪ নম্বর ওয়ার্ড এলাকার আবদুল মজিদের ছেলে। ১০ অক্টোবর কোরআন শিক্ষা শেষে অন্যান্য শিক্ষার্থীদের ছুটি দিলেও এ শিক্ষার্থীকে রেখে দেয় শিক্ষক মোজাম্মেল হক এবং তাকে ধর্ষণ করে। পরে জানা যায় ঐ শিক্ষক কোমলমতি ঐ ছাত্রীটিকে বিভিন্ন প্রলোভন ও হুমকি-ধমকি দিয়ে আগেও বেশ ক’বার ধর্ষন করেছে। ১৯ নভেম্বর’২০ ইং সোমবার ৪র্থ বার ধর্ষন করার পর মেয়েটি তার পরিবারের কাঁছে ঘটনা খুলে বলা পর ঘটনাটি জনসমক্ষে জানাজানি হলে ছাত্রীটির মা হোসনে আরা বাদী হয়ে ধর্ষনে অভিযুক্ত শিক্ষক মোজাম্মেল হকের বিরুদ্ধে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ধর্ষনে অভিযুক্ত শিক্ষক মোজাম্মেল হক পলাতক ছিল।

র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে অবশেষে তাকে আজ কুমিল্লার দেবিদ্বার থেকে আটক করতে সক্ষম হয়।
র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন জানান, বাঁশখালীতে ১১ বছরের একটি শিশু একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে বলে জানতে পারি। এ ঘটনায় ভিক্টিমের মাতা বাদী হয়ে শনিবার ওই শিক্ষককের বিরুদ্ধে একটি মামলাও করে।শিশু ধর্ষণকারী মোজাম্মেল হককে কুমিল্লা জেলার দেবীদ্বার থেকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, এ মামলায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে কুমিল্লার দেবিদ্বারে পাওন্নারপুল এলাকায় তার আত্মীয়ের বাসায় আত্মগোপন করে আছে। এ তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে রবিবার তাকে আটক করা হয়েছে। অভিযুক্ত ওই শিক্ষককে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪