1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

কালীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

  • সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৩৭৩

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর এলাকায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক মামলার বরাত দিয়ে জানান, কালীগঞ্জ উপজেলার খৈড়া (কোনাপাড়া) গ্রামের ফজর আলী শেখের ছেলে মো. ফারুক (৪৫) ২০০৭ সালে ওই নারীর স্বামীকে জমি কিনে দেয়ার কথা বলে ৭ লাখ টাকা নেয়। কিন্তু সে অদ্যবদি কোন জমি কিনে দেয়নি।

উপরন্তু ফারুক ভিক্টিমের স্বামীর অবর্তমানে ছেলেকে ও ভিক্টিমকে হত্যার হুমকি দিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণ করেছে।

গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় ফারুক ভিক্টিমের বসতঘরে ঢোকে এবং জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ব্যাপারে কাউকে না বলার হুমকি দিয়ে চলে যায় ফারুক। সেও ভয়ে কাউকে কিছু জানায়নি।

আবারও গত ২২ অক্টোবর ওই গৃহবধূ মাগরিবের নামাজ পড়ার জন্য বাড়ির পাশে অজু করতে যান। এ সময় আবারও ফারুক ছেলেকে হত্যার হুমকি দিয়ে কু-প্রস্তাব দেয়। কু-পস্তাবে রাজি না হওয়ায় তাকে চুলের মুঠি ধরে মারধর এবং অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে।

এক পর্যায়ে পরনের কাপড় টেনে-হেঁচড়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভিক্টিম ডাকচিৎকার শুরু করলে ছেলেসহ স্বজনরা এগিয়ে গেলে ফারুক মা-ছেলেকে গলাকেটে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে কালীগঞ্জ থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, ঘটনার পর থেকে ফারুক পালিয়ে বেড়াচ্ছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪